Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শালিখায় প্রতিপক্ষের সশস্ত্র হামলায় নিহত

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২১, ১২:০১ এএম

মাগুরার শালিখা উপজেলায় প্রতিপক্ষের হামলায় অহিদার মোল্লা (৫২) নামে আ.লীগ কর্মী খুন হয়েছেন। গত শনিবার রাত ৯টার দিকে উপজেলার চতুরবাড়িয়া বাজারে এ ঘটনা ঘটে। নিহত অহিদার উপজেলার তালখড়ি ইউনিয়নের কুশখালী গ্রামের তাইজউদ্দিন মোল্লার ছেলে। আধিপত্য বিস্তার নিয়ে এই হত্যাকান্ডটি সংঘটিত হয়েছে বলে জানা গেছে।
পুলিশ জানায়, গত শনিবার রাত ৯টার দিকে অহিদার মোল্লা কয়েকজনের সঙ্গে চতুরবাড়িয়া বাজার থেকে গ্রামের বাড়ি কুশখালীতে ফিরছিলেন। এ সময় গ্রাম্য আধিপত্য বিস্তার নিয়ে প্রতিপক্ষরা তালখড়ি ইউনিয়নের বর্তমান ইউপি মেম্বার আব্দুল মান্নানের সমর্থকরা তাদের ওপর সশস্ত্র হামলা চালায়। এতে আ.লীগ কর্মী অহিদার মোল্লাসহ আরো অন্তত ছয়জন গুরুতর জখম হয়। এলাকাবাসী তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠালে রাত ১০টার দিকে অহিদার মোল্লা মারা যান। এ ঘটনার পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে। শালিখা থানার ওসি তরিকুল ইসলাম জানান, নতুন করে সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ