Inqilab Logo

শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মামলার বাদীর ইন্তেকাল

শেখ হাসিনার গাড়িবহরে হামলা

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা থেকে | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২১, ১২:০১ এএম

সাতক্ষীরার কলারোয়ায় ২০০২ সালে তৎকালীন বিরোধী দলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার বাদী ও যুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিন (৭৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল রোববার ভোর সাড়ে ৬টায় সাতক্ষীরার কলারোয়া পৌরসভার তুলসীডাঙ্গা গ্রামের নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মোসলেম উদ্দিন তুলসীডাঙ্গা গ্রামের মৃত মাদার সরদারের ছেলে।
পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল রোববার আসরের নামাজের পর কলারোয়া সরকারি জিএমকে পাইলট মাধ্যমিক বিদ্যালয় চত্ব¡রে আনুষ্ঠানিকভাবে গার্ড অব অনার প্রদান ও জানাজা শেষে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিন ১৯৭১ সালে যুদ্ধকালীন কমান্ডার ছিলেন। তিনি কলারোয়া, মাদরা, বাগআঁচড়া, কেশবপুর, মনিরামপুর, ভোমরাসহ বিভিন্ন এলাকায় সম্মুখযুদ্ধে নেতৃত্ব দেন। তার মৃত্যুতে কলারোয়া মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন গভীর শোক প্রকাশ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ