Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পঞ্চগড়ে যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার

পঞ্চগড় জেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২১, ১২:০১ এএম

পঞ্চগড়ে আলমগীর (১৮) নামের এক যুবকের রক্তাক্ত অবস্থায় লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার সকালে উপজেলার বকসীগঞ্জের পাহাড়েরহাট সীমান্ত এলাকার বাঁশঝাড়ে এ ঘটনা ঘটে।
নিহত আলমগীর কাইমুল উদ্দীনের পুত্র, সে দীর্ঘদিন ধরে পতিপাড়ায় নানার বাড়িতে থাকতেন। পেশায় অটো চালক ছিলেন।
সাতমেরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান এলাকাবাসীর বরাত দিয়ে জানান, সকালে বকসীগঞ্জ এলাকায় সড়কের পাশে বাঁশঝাড়ে এক মোটরসাইকেল আরোহী আলমগীরকে পড়ে থাকতে দেখে, স্থানীয় লোকজনকে খবর দেয়।
পড়ে লোকজনসহ খবর পেয়ে বিজিবি ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে রক্তাক্ত অবস্থায় ওই যুবকের লাশ উদ্ধার করে। তিনি আরও জানান, আলমগীর বাড়ি থেকে ভ্যান নিয়ে বের হয়েছিলো। তবে তার লাশের সাথে ভ্যানটি পাওয়া যায়নি।
ধারণা করা হচ্ছে হত্যার পর ভ্যানটি নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। বিষয়টি নিশ্চিত করেন পঞ্চগড় সদর থানার পুলিশ পরিদর্শক আশরাফুল ইসলাম। তিনি জানান, পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ