Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে হরতালের বিরুদ্ধে যুবলীগের শোডাউন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২১, ২:০৬ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে উপজেলা যুবলীগের পক্ষ থেকে হেফাজতে ইসলামের ডাকা হরতালের প্রতিবাদে মটরসাইকেল শোডাউন ও সমাবেশ করেছে । রোববার দুপুরে যুবলীগ নেতাকর্মীরা অর্ধশতাধিক মোটরসাইকেল শোডাউন করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মুক্তিযোদ্ধা সংসদের সামনে এসে ওই সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় সমাবেশে বক্ত্যব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, বজলুর রহমান, কৃষি বিষয়ক সম্পাদক মুনসুর আহম্মেদ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুনায়েদুল ইসলাম ভূইয়া সুমনসহ পৌর ও ইউনিয়নের যুবলীগের নেতৃবৃন্দ।

সমাবেশে নেতারা বলেন, সারা দেশে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উৎসব উদযাপিত হচ্ছে।
এর মাঝেও দুষ্কৃতিকারীরা এই উৎসব বিনষ্ট ও দেশের ভাবমূর্তি নষ্ট করার জন্য উঠেপড়ে লেগেছে। এই সব দুষ্কৃতিকারীদের শক্ত হাতে মোকাবিলা করার জন্য আমরা ঈশ্বরগঞ্জের যুবলীগের নেতাকর্মীরা সব সময় রাজপথে থাকবো।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ