Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রতিবাদে বিশ্বনাথে মানববন্ধন

সড়ক সংস্কার কাজে ধীরগতি

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২১, ১২:০২ এএম

প্রায় দেড় বছর ধরে চলছে সিলেটের-বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কের সংস্কার কাজ। ঠিকাদারের মনগড়া ধীরগতির কাজে জনদুর্ভোগের শিকার হচ্ছেন শত শত ব্যবসায়ী ও পথচারিরা। রাস্তার কাজে পানি না দেয়ায় ধুলোবালিতে যেমন একদিকে পরিবেশ দূষিত হচ্ছে। অপরদিকে বিনষ্ট হচ্ছে বাসা বাড়িসহ গাছ-পালা। ব্যবসায়ীরা জানিয়েছেন, ধুলোবালির কারণে দোকানের দরজায় পলিতিন বেঁধেও রক্ষা পাচ্ছেন না তারা। এছাড়া এসব ধুলোবালি পড়ে দোকানের মালামাল নষ্ট হয়ে মারাত্বক ক্ষতির সম্মুখিন হচ্ছেন তারা।
গতকাল শনিবার দুপুরে বিশ্বনাথ পৌর এলাকার মছতুরার মুড়ে ঠিকাদারের মনগড়া কাজের প্রতিবাদে সড়ক অবরোধ করে মানববন্ধন করেছে বিশ্বনাথ পুরানবাজার বণিক কল্যাণ সমিতি। মানববন্ধনে বক্তারা বলেন, আগামী বিশ দিনের ভেতরে সড়কের সংস্কার কাজ দ্রুত শেষ করা না হলে সড়ক অবরোধসহ প্রভাবশালী ঠিকাদারের লাইসেন্স বাতিল চেয়ে কঠোর অবস্থান নিবে তারা। বণিক কল্যাণ সমিতির কমিশনার আমির আলীর পরিচালনায় মানববন্ধনে বক্তব্য দেন, বিশ^নাথ পুরানবাজার বণিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন, কমিশনার আনোয়ার হোসেন, দিলবর আলী, সোয়েব আহমদ, সুমন আহমদ, হেলাল আহমদ, সমাজ সেবা সম্পাদক ইকবার হোসেন, ব্যবসায়ী রাশেদ আহমদ, একেএম তুহেম ও ইকবাল হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ