Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চেয়ারম্যান প্রার্থীর প্রচারণায় হামলার অভিযোগ

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২১, ১২:০২ এএম

পিরোজপুরের নেছারাবাদে সারেংকাঠি ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শেখ সায়েম (আনারস)-এর নির্বাচনী প্রচারণায় হামলা চালানোর অভিযোগ পাওয়া গেছে প্রতিদ্ব›িদ্ব নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলামের বিরুদ্ধে। গত শুক্রবার সন্ধ্যার পরে সারেংকাঠির নাওয়ারা এলাকার মুনিনাগে এ হামলা চালানো হয়।
হামলায় কয়েকটি মোটরসাইকেল ভাঙচুরসহ ছয়জন আহত হয়েছে। তারা হলেন-জাহারুল (৪৩), স্বপন শেখ (৩২), সাকিল (২০), রেজাউল (২৫), শাওন (৩৫), রাসেল মীর (৩৬)। এদের মধ্য জাহারুল নামের এক ব্যক্তির পিঠ পেট্রোলে জ্বলসে গুরুতর আহত হয়েছে। আহতরা সবাই নেছারাবাদ হাসপাতালে ভর্তি নিয়ে চিকিৎসা নিচ্ছেন। তারা সবাই আনারস প্রতীকের সমর্থক বলে জানা গেছে।
নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম জানান, তারা এ হামলা করেনি। বরং নির্বাচনী প্রচারণা চালাতে গিয়ো আমিসহ কর্মী সমর্থকরা শেখ সায়েমের তার দলবলেরা আমাদের ওপর হামলা করেছে। তাদের হামলায় আমাদের কয়েকজন কর্মীসহ কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর হয়েছে। নেছারাবাদ থানার ওসি আবির মোহাম্মদ হোসেন জানান, এ ব্যাপারে উভয় পক্ষের কাছ থেকে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তে সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ