Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভূঞাপুরে সংঘর্ষে ওসিসহ আহত ২০

ভূঞাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২১, ১২:০২ এএম

নারীকে উত্যত্ত ও পূর্ব শত্রুতার জেরে টাঙ্গাইলে দুই গ্রামবাসীর মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। গত শুক্রবার সন্ধ্যার দিকে জেলার ভূঞাপুর উপজেলার অলোয়া ইউনিয়নের নলুয়া ও কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ী গ্রামবাসীর মধ্যে নিকরাইল বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ভূঞাপুর থানার ওসিসহ কমপক্ষে ২০জন আহত হয়েছেন।
জানা যায়, সংঘর্ষের খবর পেয়ে ভূঞাপুর থানার ওসি আব্দুল ওহাব ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গেলে একপক্ষের আঘাতে তিনিও আহত হন। পরে থানার ওসিসহ বেশ কয়েকজনকে গুরুতর অবস্থায় ভ‚ঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
অলোয়া ইউপি চেয়ারম্যান রহিজ উদ্দিন আকন্দ জানান, পাশের উপজেলার গোহালিয়াবাড়ী গ্রামের করিমের নেতৃত্বে ওই এলাকার কিছু যুবক আমাদের নলুয়া গ্রামের যুবকদের ওপর হামলা চালায়। এতে ১০/১২ জন আহত হয়। আমার ভাতিজিদের ওই গ্রামের কিছু যুবক দীর্ঘদিন ধরে উত্যত্ত করে আসছিল। তার প্রতিবাদ করা ও পূর্ব শত্রæতার জেরে এ হামলা চালায় তারা। তিনি আরো জানান, আহতদের মধ্যে বেশ কয়েকজনকে হাসপাতাল ভর্তি করা হয়েছে। ভ‚ঞাপুর থানার ওসি গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।
এ বিষয়ে ভ‚ঞাপুর থানার ওসি মুহাম্মদ আব্দুল ওহাব জানান, পূর্ব শত্রæতার জের ধরে গত শুক্রবার বিকালে উপজেলার নিকরাইল বাজারে নলুয়া ও পার্শ্ববর্তী কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ী গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে দেশীয় অস্ত্রসহ সংঘর্ষে দফায় দফায় দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। তিনি আরো জানান, সংঘর্ষের খবর পেয়ে ভ‚ঞাপুর থানা পুলিশ ঘটনাস্থল পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। এসময় আমিসহ উভয়পক্ষের ২০ জন আহত হয়। আহতদের মধ্যে খায়রুল নামের একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ