Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে যুবলীগের বিক্ষোভ মিছিল

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২১, ১২:০২ এএম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে বিএনপি, জামায়াত-শিবির ও হেফাজতের নৈরাজ্য ও ভাঙচুরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে ধামরাই যুবলীগের নেতাকর্মীরা। গতকাল শনিবার সকাল ১১টায় উপজেলা চত্বর হতে এই বিক্ষোভ মিছিল শুরু করা হয়।
পৌর যুবলীগের সভাপতি মো. আমিনুল ইসলামের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য মো. খায়রুল ইসলাম। তিনি তার বক্তব্যে বলেন, মুজিবের বাংলায় জামায়াত-শিবির ও বিএনপির কুলাঙারদের কোনো ঠাঁই হবে না। বিক্ষোভ মিছিলটি উপজেলা পরিষদ চত্বর থেকে বের হয়ে পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌরসভার যাত্রাবাড়ি মাঠে গিয়ে শেষ হয়। এ সময় উপস্থিত ছিলেন, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মো. সানাউল হক সুজন, ভাড়ারিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মানসুর রহমান, যুবলীগ নেতা জাকির হোসেন প্রমুখ। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন
ধামরাইয়ে ৩ দিনব্যাপী মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উৎসব নানা আয়োজনের মধ্যে দিয়ে উপজেলা প্রশাসন পালন করছে। বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা ও সুবর্ণজয়ন্তীতে দেশের উন্নয়ন শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মো. সামিউল হকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, স্থানীয় এমপি বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মোহদ্দেছ হোসেন, মেয়র গোলাম কবির, উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সাকু, ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন প্রমুখ। বক্তব্য শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ