Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিরাজদিখানে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২১, ৪:৩৬ এএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে গৃহবধূর রহস্যজনক মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। ২৬ মার্চ শুক্রবার রাত সাড়ে ৯ টায় রশুনিয়া ইউনিয়নের উত্তর দানিয়াপাড়া গ্রামে হালিমা (২৬) নামে এক সন্তানের জননী ফ্যানের সাথে ঝুলন্ত লাশ উদ্ধার করে সিরাজদিখান থানা পুলিশ। হামিলা গাজীপুর জেলার টঙ্গী থানার হারুন অর রশিদের মেয়ে ও সিরাজদিখান উপজেলার উত্তর দানিয়া পাড়ার আনোয়ার হোসেনের বাড়ির ভাড়াটিয়া নূরুল ইসলামের ছেলে বাবুর স্ত্রী।
হালিমার বড় বোন হামিদা ( ৪০) জানান, আমার বোনকে হত্যা করা হয়েছে।বাবু নেশা করে আমার বোনকে মারধর করতো । আমার বোন কি দুই বছরের একটা বাচ্চা রেখে ফাঁসি দিয়ে মরতে পারে? আমার বোনকে এর আগেও অনেক নির্যাতন করেছে। এ বিষয় থানায় একটি অভিযোগও করে ছিলাম। আমার বোন হালিমার মৃত্যুর সঠিক বিচার চাই। বোনের শ্বশুর বাড়ির লোকজন সবাই পালিয়ে গেছে।
সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ এসএম জালালউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমি ও আমার উর্দ্ধতন কর্মকর্তা ঘটনাস্থলে গিয়েছি। লাশের সুরতহাল করা হয়েছে। আমরা প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি আত্মহত্যা। তবে এ বিষয়ে কেউ যদি অভিযোগ করে তাহলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ