Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সুহৃদ সম্মেলন

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২১, ১২:০১ এএম

আনন্দ সম্মিলন আর সম্প্রীতির ছোঁয়ায় অন্যরকম একটি দিন কাটিয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার সাংবাদিকরা। গত মঙ্গলবার নরসিংদীর ড্রিম হলিডে পার্কে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব আয়োজিত এই আনন্দ সম্মিলনের মধ্যমনি ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার কৃতিকন্যা, নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন।

তার আমন্ত্রনে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সদস্যরা পরিবার পরিজনসহ যোগ দেন এতে। আলোচনা-আড্ডা, সাংস্কৃতিক অনুষ্ঠান ছাড়াও বিভিন্ন রাইডে চড়া, আকর্ষণীয় র‌্যাফেল ড্র এবং পার্কে ঘুরে বেড়ানো উপভোগ্য ছিলো সবার কাছে। এরমধ্যে ব্রাহ্মণবাড়িয়া ও নরসিংদী প্রেসক্লাব নেতৃবৃন্দের মধ্যেকার সম্প্রীতির ছোঁয়া আয়োজনটি ছিলো ভিন্নতর। দু’জেলার সাংবাদিকদের পারস্পরিক সম্পর্কের উন্নয়ন, সম্প্রীতি বৃদ্ধির এই বিশেষ আয়োজনে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও নরসিংদী প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা সৈয়দা ফারহানা কাউনাইন। এতে অতিথি ছিলেন নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম। নরসিংদীর সাংস্কৃতিক ব্যক্তিত্ব মোতাহার হোসেন অনিকের সঞ্চালনায় বক্তৃতা করেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সভাপতি রিয়াজ উদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, সিনিয়র সহ-সভাপতি পীযুষ কান্তি আচার্য, সহ-সভাপতি ইব্রাহিম খান সাদাত ও কার্যকরী সদস্য মো. মনির হোসেন। নরসিংদী প্রেসক্লাব নেতৃবৃন্দের মধ্যে বক্তৃতা করেন প্রেসক্লাব সভাপতি মাখন দাস, সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টি ও প্রবীন সাংবাদিক নিবারন রায়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ