Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গরুর ঘাস খাওয়াকে কেন্দ্র করে নিহত ১

নিকলী (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২১, ১২:০২ এএম

কিশোরগঞ্জের নিকলী উপজেলার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে শহর উদ্দিন (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত সাতজন। গতকাল বুধবার দুপুরে উপজেলার সিংপুর ইউনিয়নের গোড়াদিঘা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। শহর গোড়াদিঘা গ্রামের মির্জা আলী ওরফে মফিজ উদ্দিনের ছেলে। এ ঘটনায় পুলিশ মৃত জাহেদ আলীর ছেলে সাদ্দাম হোসেন (২৫)-কে আটক করেছে।
আহত ব্যক্তিরা হলেন- গোড়াদিঘা গ্রামের জয়েদ আলীর ছেলে মতি মিয়া (৪৫), মফিজ আলী (৬৫), ফরসু মিয়া (২৫), আতাউর রহমান (৪০), মানিক মিয়া (৩৫), নূর আলম (২০), পরশ মিয়া (৯) ও অন্যান্য আক্তার (৬)। এদের মধ্যে অন্যান্য আক্তার ও নূর আলমকে আশঙ্কাজনক অবস্থায় কিশোরগঞ্জ হাসপাতালে প্রেরণ করা হয়। বাকি ৫ জনকে নিকলী সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ জানায়, ওই গ্রামের সাহাবুদ্দিনের একটি গরু একই গ্রামের শহর উদ্দিনের ভুট্টার জমিতে গরুর ঘাস খাওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের অন্তত ৭ জন আহত হন। আহতদের নিকলী উপজেলা হাসপাতালে নেয়া হলে চিকিৎসক শহর উদ্দিনকে মৃত ঘোষণা করেন। অপর সাতজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে নিকলী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
নিকলী থানার ওসি শামসুল আলম সিদ্দিকী জানান, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। অন্যদের ধরতে অভিযান চলছে। এ ব্যাপারে থানায় মামলা দয়েরের প্রস্তুতি চলছে। এছাড়া নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ