Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জের কামারদহ ইউনিয়নের নয়াপাড়া গ্রামের এক বাড়িতে রহস্যজনক বিস্ফোরণে নিহত ৩, আটক ১

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২১, ৮:২৩ পিএম | আপডেট : ৯:১৬ পিএম, ২৪ মার্চ, ২০২১

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার একটি বাড়িতে রহস্যজনক বিস্ফোরণের ঘটনায় তিনজন নিহত হয়েছেন। বুধবার বিকেল ৪টার দিকে উপজেলার কামারদহ ইউনিয়নের মেকুরাই নয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। কী কারণে বিস্ফোরণের ঘটনা তা জানা যায়নি।

ঘটনার পরপরই গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। নিহতদের মধ্যে দুইজন হলেন- বাড়ির মালিক বোরহান উদ্দিন (৩৬), একই গ্রামের মো: রানা (২৯) ট্রাক চালক,  পিতা তৈয়ব আলী, গ্রাম কুমিড়াডাঙ্গা, ইউনিয়ন মহিমাগঞ্জ, গোবিন্দগঞ্জ, গাইবান্ধা  ও মৃত কবির উদ্দিনের ছেলে ওয়াহিদুল ইসলাম (৩২) ।

স্থানীয়রা জানান, বাড়িওয়ালা বোরহান উদ্দিন তার বাড়ির পাশের জমিতে কাজ করছিলেন। ওই সময় অজ্ঞাত দুইজন লোক এসে তাকে বাড়িতে ডেকে আনেন। বাড়িতে ঢুকে এক পর্যায়ে তারা ঘরের ভেতরে প্রবেশ করার পর হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণে ঘরের চাল উড়ে যায়। এ সময় ঘটনাস্থলে দুই জন ও হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়।

গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান ও গাইবান্ধার পুলিশ সুপার তৌহিদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

গোবিন্দগঞ্জ থানার ওসি একে এম মেহেদি হাসান এ তথ্য নিশ্চিত করে বলেছেন, এ ঘটনায় পুলিশ সন্দেহভাজন একজনকে আটক করেছে।

রাত ৮টায় শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশের একটি বোমা নিস্ক্রিয়কারী দল ঢাকা থেকে ঘটনাস্থলের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে বলে জানা গেছে। তারা এলে বিস্ফোরকের ধরণ ও প্রকৃত কারণ জানা যাবে। পুলিশ ও র‌্যাব ঘটনাস্থল ঘিরে রেখেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাইবান্ধা

১৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ