Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে কাজের মেয়েকে নির্যাতনের অভিযোগে আটক ১

প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা : ঢাকার ধামরাই পৌরসভার বাজার এলাকায় এক কাজের মেয়েকে শারীরিক নির্যাতন ও হাতসহ শরীরের বিভিন্ন জায়গায় গরম ছেনির ছ্যাঁকা দিয়েছে ভাড়াটিয়া গৃহকর্ত্রী ও তার মেয়ে। শুধু শারীরিক নির্যাতনই নয় কাজের মেয়ে যাতে পালিয়ে যেতে না পারে তার জন্য গত ৩দিন রুমের ভেতর তালাবন্ধ করে রেখেছিল।

অবশেষে আজ মঙ্গলবার দুপুরের দিকে থানা পুলিশ বন্দিদশা থেকে ওই কাজের মেয়েকে উদ্ধার করছে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে গৃহকর্ত্রীর মেয়েকে আটক করেছে।

জানা গেছে, ধামরাই পৌরসভার বাজার রোডে আলহাজ আলী আক্কাস এর মালিকানাধীন মাতৃছায়া নামের ৩ তলা ভবনের ২য় তলায় বসবাসরত ভাড়াটিয়া গোলাম কাদের একটি ঔষধ কোম্পানিতে বিক্রয় প্রতিনিধি ও স্ত্রী নাজমা বেগম দি একমি ল্যাবরেটরিজে কর্মরত। তাদের গ্রামের বাড়ি মুন্সিগঞ্জ জেলায় বলে জানা গেছে।
গত আগস্ট মাসে ওই দম্পতি এই বাসা ভাড়া নিয়ে বসবাস করতে থাকে।

নিজ এলাকা থেকে বাসায় কাজের জন্য পিতৃহীন শাহনাজ নামের কিশোরী এক মেয়েকে নিয়ে আসে। বাসায় কাজের একটু ত্রুটি পেলেই ওই মেয়ের উপর চলতো শারীরিক ও মানসিক নির্যাতন। শুধু শারীরিক নির্যাতনই নয় গত ৩দিন আগে রান্নার কাজে ব্যবহৃত ছেনি গরম করে তার দুই হাতসহ শরীরের বিভিন্ন জায়গায় ওই ভাড়াটিয়া গৃহকর্ত্রী ও মেয়ে ছ্যাঁকা দিয়েছে।

শুধু গরম ছেনির (খন্তা) ছ্যাঁকা ও শারীরিক নির্যাতনই নয় সে যেন রুমের বাহিরে যেতে না পারে তার জন্য তাকে তালাবন্ধ করে রাখে।
এক পর্যায়ে ওই কাজের মেয়ে তালাবন্ধ অবস্থায় রুমের জানালা দিয়ে পথচারীদের ডাকাডাকি করলে বিষয়টি প্রতিবেশীদের নজরে আসে।
পরে প্রতিবেশীরা বিষয়টি থানা পুলিশে অবহিত করলে থানার এসআই নিজাম উদ্দিন দেওয়ান ও এএস আই নাজমুল হক ওই কাজের মেয়েকে ঘটনাস্থল থেকে উদ্ধারসহ গৃহকর্তার মেয়েকে ও আটক করে থানায় নিয়ে আসে।
বর্তমানে ভাড়াটিয়া গৃহকর্ত্রী পলাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ