Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আ.লীগের আহ্বায়ক কমিটি ঘোষণা

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২১, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার আ.লীগের নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। গত সোমবার ২১ সদস্য বিশিষ্ট উপজেলা শাখা আ.লীগের পুর্নবিন্যাসকৃত নতুন কমিটির অনুমোদন দেন জেলা আ.লীগের সভাপতি আব্দুল হাই এবং সাধারণ সম্পাদক অ্যাড. আবু হাসনাত শহীদ বাদল। ইতোপূর্বে গত বছরের জুলাই মাসের ১৫তারিখে সোনারগাঁও উপজেলা আ.লীগের তৎকালীন কমিটি বিলুপ্ত করে নতুন এ আহ্বায়ক কমিটির ঘোষণা করা হয়।
জানা গেছে, নতুন আহ্বায়ক কমিটিতে অ্যাড. সামসুল ইসলাম ভঁ‚ইয়াকে আহ্বায়ক এবং নারায়নগঞ্জ-৩ আসনের এমপি আবদুল্লাহ আল কায়সার হাসনাত, পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে যুগ্ম আহবায়ক করা হয়েছে। এছাড়াও কমিটির অন্য সদস্যরা হলেন-জেলা আ.লীগের যুগ্ম সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন, জেলা আ.লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এস এম জাহাঙ্গীর, সামসুদ্দিন খান আবু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবুল ওমরসহ মোট ২১ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ