Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সীমান্তে মাদক বিক্রেতাদের হামলায় আহত ২

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২১, ১২:০১ এএম

দৌলতপুর সীমান্তে মাদক সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষ মাদক বিক্রেতাদের হামলায় পিতা কন্যা আহত হয়েছেন। আহতদের মধ্যে পিতার অবস্থা আঙ্ককাজনক বলে জানা গেছে। গত সোমবার সন্ধ্যা ৭টার দিকে দৌলতপুর উপজেলার প্রাগপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন জামালপুর গ্রামে হামলার এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা গেছে, মাদক ব্যবসা নিয়ে পূর্ব বিরোধের জের ধরে জামালপুর গ্রামের মাদক বিক্রেতা মনি (৩৫), আশিক (২৪), তারিক (২২) ও সাইদুল (৫০) দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে জামালপুর ঘুনাপাড়ায় প্রতিপক্ষ মাদক বিক্রেতা শফিকুল বিশ্বাসের ওপর হামলা চালায়। এসময় হামলাকারী মাদক বিক্রেতা ও পাচারকারীরা শফিকুল বিশ্বাস (৫০)-কে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে গুরুতর আহত করে। পিতা শফিকুল বিশ্বাসকে বাঁচাতে গিয়ে তার মেয়ে রুমি (২০) আহত হয়। এলাকাবাসী আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে পিতা শফিকুল বিশ্বাসের অবস্থা আশঙ্কাজনক বলে আহত পরিবার সূত্র জানিয়েছে। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে পরিস্থিতি স্বাভাবিক হয়।
দৌলতপুর থানার ওসি (তদন্ত) শাহাদত হোসেন জানান, জামালপুর গ্রামে হামলার ঘটনা ঘটেছে। সেখানে ফোর্স পাঠানো হয়েছে।
তবে সীমান্ত এলাকা হওয়ায় সেখানে মাদক সংক্রান্ত ঘটনার জের ধরে হামলার ঘটনা ঘটে থাকতে পারে এমন ধারণা করা হচ্ছে। হামলার সাথে জড়িতদের আইনের আওতায় আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ