Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শ্রীবরদীতে ভারতীয় রুপীসহ যুবক গ্রেফতার

শেরপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২১, ৫:৪৯ পিএম

শেরপুরের শ্রীবরদীর সীমান্তে ভারতীয় রুপী সহ এক যুবককে গ্রেফতার করেছে বিজিবি। ২২ মার্চ সন্ধ্যায় ভারতীয় সীমান্তের পিলার ১০৯৮/৩ এস হতে ২০০ গজ বাংলাদেশের অভ্যান্তরে পূর্ব খাড়ামোড়া নামক স্থান হইতে ওই যুবককে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত যুবক রাঙ্গাজান গ্রামের মফিজল হকের ছেলে মোহাম্মদ আলী (২৩)।


বিজিবি সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে তাওয়াকুচা বিজিবি ক্যাম্প হতে একটি টহলদল ১০৯৮/৩ এস পিলার কাছে ফাঁদ পেতে বসে থাকে। এ সময় মোহাম্মদ আলীসহ আরো একজন ভারতীয় সীমান্তের দিকে যেতে থাকলে বিজিবি’র টহলদল ধাওয়া দিয়ে মোহাম্মদ আলীকে আটক করলে অন্যজন পালিয়ে যায়। এ সময় মোহাম্মদ আলীর দেহ তল্লাশী করলে তার কোমরে গামছার ভিতরে ভারতীয় ৪০ হাজার রুপি পাওয়া যায়। পরে বিজিবি তাওয়াকুচা ক্যাম্পের হাবিলদার মিজানুর রহমান বাদী হয়ে ২২ মার্চ রাতে শ্রীবরদী থানায় মামলা দায়ের করে। এব্যাপারে শ্রীবরদী থানার ওসি(তদন্ত) ইনকান্দার হাবিবুর রহমান বলেন, বিজিবি ধৃত মোহাম্মদ আলীসহ জব্দকৃত ভারতীয় রুপি নিয়ে শ্রীবরদী থানায় এসে মামলা দায়ের করেছে। আসামীকে কোর্টে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ