Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শ্রীবরদীতে অভিনব কায়দায় ভ্যানগাড়ি চুরি করতে গিয়ে যুবক আটক

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২১, ৫:৪৫ পিএম

শ্রীবরদীতে অভিনব কায়দায় ব্যাটারী চালিত অটো ভ্যানগাড়ি চুরি করতে গিয়ে এক যুবককে আটক করেছে এলাকাবাসী। ২৩ মার্চ মঙ্গলবার বিকাল ৩টার দিকে উপজেলার ভেলুয়া ইউনিয়নের চরশিমূলচড়া এলাকায় ওই ঘটনা ঘটে। আটককৃত যুবক শ্রীবরদী পৌরসভার তারাকান্দি মহল্লার রহিজলের ছেলে তাজেল (২৩)।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার খরিয়া কাজিরচর ইউনিয়নের মাদারপুর এলাকার সবুজ মিয়ার ছেলে মোশারফ হোসেনকে মঙ্গলবার দুপুরে লংগরপাড়া বাজার হতে হালগড়া যাওয়ার জন্য ভ্যানগাড়িটি ভাড়া করে। পরে হালগড়া থেকে কৌশলে চরশিমূলচড়া এলাকায় নিয়ে ভ্যান চালক মোশারফকে কোমল পানীয় কিনতে দেয় তাজেল ও তার সহযোগী। মোশারফ কোমল পানীয় কিনতে যেতেই ভ্যানটি চুরি করে নিয়ে যায়। ভ্যান চালক মোশারফ চিৎকার দিলে এলাকাবাসী এসে ভ্যানগাড়ি সহ তাজেলকে আটক করে। ওই সময় তাজেলের সহযোগি বিল্লাল দৌড়ে পালিয়ে যায়। পরে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ভ্যানগাড়ি ও তাজেলকে আটক করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে শ্রীবরদী থানার ওসি (তদন্ত) ইসকান্দার হাবিবুর রহমান বলেন, এ বিষয়ে শ্রীবরদী থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ