Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এবার আত্মহত্যার হুমকি দিলেন কাদের মির্জা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২১, ৫:৪২ পিএম

আত্মহত্যার হুমকি দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা। তিনি আজ সকাল ১১টায় ফেসবুক লাইভে এসে এই হুমকি দেন। কাদের মির্জা উল্লেখ করেন, আমি বিশ্বস্ত সূত্রে খবর পেয়েছি, গত সংসদ নির্বাচনে হুসেইন মুহম্মদ এরশাদকে যেভাবে রাতের অন্ধকারে তাঁর বাসা থেকে সিএমএইচে নিয়ে গেছে, অনুরূপ কিছু করার জন্য আজ আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন ওবায়দুল কাদের সাহেব, ওনার স্ত্রীর প্ররোচনায়।

তিনি বলেন, এটা অত্যন্ত দুঃখজনক। আমি দেশবাসীকে জানিয়ে দিচ্ছি, এ ধরনের ঘটনা ঘটলে আমি সঙ্গে সঙ্গে আত্মহত্যা করব। আমার ওপর যদি কিছু ঘটাতে আসেন, আমি বলে দিচ্ছি আমি আত্মহত্যা করব। আমি কোনো অসত্যের কাছে মাথা নত করব না। আবদুল কাদের মির্জা বলেন, আমার সঙ্গে আল্লাহ, আমার দলের কিছু ত্যাগী নেতা-কর্মী এবং সাধারণ মানুষ ছাড়া কেউ নেই। আমার সত্যবচনের পর অনেকে আস্তে আস্তে আমার থেকে দূরে সরে গেছেন। এ জন্য আমি আতঙ্কিত নই। আমি আরও অনুপ্রাণিত হচ্ছি।

তিনি বলেন, আজ যারা অপরাজনীতির সঙ্গে জড়িত, টেন্ডারবাজি করেছে, গরিব-নিরীহ-ভূমিহীনের সম্পত্তি দখল করেছে, সরকারি জায়গা দখল করেছে তারা কেউ আমার সঙ্গে নেই। কাদের মির্জা আরও বলেন, গত পরশু মওদুদ আহমেদ সাহেবের শোকসভা করতে চেয়েছিলাম। পুলিশ প্রশাসন তা বন্ধ করে দিয়েছে। তারপর থেকে আমার ওপর পুলিশি তাণ্ডব চলছে। আমার চারদিকে ঘেরাও করে রেখেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ