Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহীন খুনের ঘটনায় মামলা : আটক ২, সিএনজি চালককে ছেড়ে দিয়েছে পুলিশ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২১, ৫:৩৮ পিএম

সিলেটের গোলাপগঞ্জে রাতের আধাঁরে দুর্বৃত্তদের হামলায় স্বেচ্ছাসেবক লীগ নেতা এহতেশামুল হক শাহিন (৪২) খুনের ঘটনায় দায়ের করা হয়েছে মামলা। এ ঘটনায় ২ জনকে করা হয়েছে গ্রেপ্তার। আজ (মঙ্গলবার) সকালে নিহতের ছোট ভাই ইফতেখারুল হক সবুজ এ ঘটনায় গোলাপগঞ্জ মডেল থানায় মামলা (নম্বর-২৮) দায়ের করেন। মামলায় আসামি করা হয় অজ্ঞাত ৪ জনকে। এদিকে এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আটক ২জনকে গ্রেপ্তার দেখানো হয়েছে ওই মামলায়। এছাড়া অটো-রিকশা চালক মহি উদ্দিনকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেওয়া হয়। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, গোলাপগঞ্জের হাজীপুর লরিফর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে আলী আহমদ (২৪) ও ফজলু মিয়ার পুত্র সাহেদ আহমদ (২৫)। বিষয়টি নিশ্চিত করে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী বলেন, ঘটনার পর আটকৃত দুইজনকে জিজ্ঞাসাবাদ শেষে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে আজ। শাহিন হত্যার রহস্য খুব শিগগিরই উদঘাটন করা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন থানার অফিসার ইনচার্জ।
প্রসঙ্গত, গত রবিবার (২১ মার্চ) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের লরিফর গ্রামে নিজ বাড়ির রাস্তার পাশে দুর্বৃত্তদের হামলায় খুন হন এহতেশামুল হক শাহিন। তিনি হেতিমগঞ্জ বাজারের মেসার্স হাসিবা ট্রেডার্স নামের চালের দোকানের মালিক এবং গোলাপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক প্রচার সম্পাদক। ঘটনার দিন রাতে জরুরি কাজ শেষে ঢাকা থেকে সিলেটে ফিরে অটোরিকশাযোগে গ্রামের বাড়িতে ফিরছিলেন তিনি। এসময় বাড়ির পাশে ওৎ পেতে থাকা পুরো শরীরে ছাই মাখা ৪ জন দুর্বৃত্ত রাস্তায় কলাগাছ ফেলে অটোরিকশার গতিরোধ করে শাহিনকে উপর্যুপরি ছুরিকাঘাত করে সঙ্গে থাকা সবকিছু নিয়ে যায় শাহীনের। পরে আহত অবস্থায় অটোরিকশার চালক শাহিনকে তার বাড়িতে নিয়ে যায়। বাড়ির লোকজন শাহিনকে দ্রুত সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিসৎক মৃত্যু ঘোষনা করেন তাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ