Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মাস্ক না পরায় ১১ জনকে জরিমানা করা হলো সিলেটের বিশ্বনাথে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২১, ৪:৫৭ পিএম

সিলেটের বিশ্বনাথ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে মাস্ক না পরায় ১১ জনকে জরিমানা করা হয়েছে। আজ মঙ্গলবার বেলা ২টার দিকে সদরের বাসিয়া ব্রিজের উপর এ অভিযান শুরু হয়। এ সময় ওই এলাকায় মাস্ক ছাড়া ঘোরাফেরা করা ও মাস্ক না পরে যানবাহন চালানোর অপরাধে ভ্রাম্যমাণ আদালত ১১ জনকে জরিমানা করেন।
১১টি মামলায় ওই ব্যক্তিদের কাছ থেকে ২ হাজার ৫০০ টাকা আদায় করা হয়। ঘণ্টাব্যাপী এই অভিযানের পাশাপাশি পথচারীদের মাঝে বিনামূল্যে মাস্কও বিতরণ করা হয়। অভিযানের নেতৃত্ব দেন উপজেলা সরকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কামরুজ্জামান। এর আগে উপজেলার পনাউল্লাহ বাজারের দুই ব্যবসা প্রতিষ্ঠানকেও ভোক্তা অধিকার আইনে ৫ হাজার টাকা অর্থদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত। এ ব্যাপারে উপজেলা সরকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কামরুজ্জামান বলেন, অভিযানের পাশাপাশি মাস্কের ব্যবহার নিশ্চিত করতে জনসাধারণকে উদ্বুদ্ধ করা হচ্ছে। মাস্ক নিয়ে এ অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ