Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অভিনেতা শামীম আহমেদকে খুঁজে পাওয়া যাচ্ছে না

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২১, ১০:৫২ এএম

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা শামীম আহমেদ নিখোঁজ। গত ৩ দিন ধরে খুঁজে পাওয়া যাচ্ছে না তাকে। নাটকের কাজে সিলেট থেকে ফেরার পথে তিনি নিখোঁজ হয়েছেন। সর্বশেষ ২০ মার্চ রাতে পরিবারের সঙ্গে শামীমের কথা হয়েছে। এরপর তার সঙ্গে কেউ যোগাযোগ করতে পারেনি। এমনটাই জানিয়েছেন অভিনেতার স্ত্রী আশা মনি।

আশামনি বলেন, ‘১৬ মার্চ গাজীপুরের একটি শুটিং স্পট থেকে সিলেটে গিয়েছেন শামীম। সেখানে শুটিং ইউনিটের সঙ্গে স্থানীয়দের ঝামেলা হয়েছিল। তারা শুটিং করতে পারেননি। এমনকি তার ফোনও রেখে দেওয়া হয়। এরপর বাইরের মোবাইল থেকে শামীম কল করে আমাকে ঘটনা জানায়। বলে, সেখানকার থানায় অভিযোগ করেছেন তিনি। ফোন উদ্ধারের জন্য অপেক্ষা করছেন। এটা ১৯ তারিখের ঘটনা। এর পরদিন রাতে হেনা পরিবহনে রওনা দেন শামীম। এক বাসযাত্রীর কাছ থেকে ফোন নিয়ে সর্বশেষ আমার সঙ্গে কথা বলেন। এরপর তিনি বাসাতেও ফেরেননি।’

পরবর্তী সময়ে ওই যাত্রীকে কল দেওয়া হলে তিনি জানান, বাস থেকে টঙ্গীতে তিনি নেমে গিয়েছেন আর কিছুই জানেন না।

শামীমকে খুঁজে পাওয়ার বিষয়ে প্রসাশনের সহযোগিতা চেয়েছেন কিনা এমন প্রশ্নের উত্তরে আশা বলেন, ‘ঢাকার শাহজাহানপুর থানায় গিয়েছিলাম। উনারা বলেছে এটা ঢাকার জিডি হবে না। শামীম তো সিলেটে ছিলেন, তাই ওখানে গিয়ে জিডি করতে হবে। এছাড়াও আত্মীয়-স্বজন এবং তার বন্ধুসহ সবার বাসায় খোঁজ করা হয়েছে। কোথাও যাননি উনি। কাদের সঙ্গে শুটিং করেছিলেন সেই তথ্য আমাদের কাছে নেই। এমন পরিস্থিতিতে আমরা পুরো পরিবার অসহায় হয়ে পড়েছি। কেউ ওনার কোনও ক্ষতি করলো কিনা সে চিন্তা মাথায় কাজ করছে।’

স্ত্রী-সন্তান নিয়ে শামীম আহমেদ ঢাকার মালিবাগে থাকেন। তার এক ছেলে ও দুই মেয়ে রয়েছে। তিন দশক ধরে অভিনয়ের সঙ্গে যুক্ত এ অভিনেতা। কমেডি চরিত্রে টিভি নাটকে কাজ করার সুবাদে দারুণ জনপ্রিয় তিনি। অভিনয়ে তার পথচলার শুরু ১৯৯৯ সালে ‘বন্ধন’ ধারাবাহিক দিয়ে। এরপর নিয়মিতই নাটকে কাজ করেছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিভি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ