Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আচারের বয়ামে ১০ হাজার ইয়াবা

শাহজালালে সউদীগামী যাত্রী গ্রেফতার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২১, ১২:০০ এএম

ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তেঁতুলের আচারের বয়ামে লুকিয়ে পাচারের সময় ইয়াবাসহ সৌদি আরবগামী এক যাত্রীকে গ্রেফতার করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। দুটি বয়ামে ১০ হাজার পিস ইয়াবা পাচার করা হচ্ছিল। গত রোববার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে তাকে গ্রেফতার করা হয়।

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশনস) মো. আলমগীর হোসেন বলেন, বিমানবন্দরে বহির্গমন টার্মিনাল থেকে রাকিব হোসেন (৩১) নামের ওই যাত্রীকে গ্রেফতার করা হয়। রাকিবের বাড়ি ল²ীপুরের রামগঞ্জে। গালফ এয়ারের (জিএফ ২৫১) একটি ফ্লাইটে ঢাকা থেকে ভোর ৫টা ৪০ মিনিটে বাহরাইন হয়ে সৌদি আরব যাওয়ার কথা ছিল রাকিবের। বহির্গমন টার্মিনালে আসার পর গোপন সংবাদের ভিত্তিতে তাকে তল্লাশি করেন আর্মড পুলিশের সদস্যরা। এ সময় তেঁতুলের আচারের বড় দুটি বয়ামে ৯ হাজার ৮৮৫ পিস ইয়াবা পাওয়া যায়। পুলিশ জানিয়েছে, এর বাজারমূল্য ৫০ লাখ টাকা।

ওই কর্মকর্তা আরো জানান, সোমবার বেলা ১১টার দিকে রাকিব হোসেনসহ অন্যদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিমানবন্দর থানায় মামলা করা হয়েছে। পুলিশকে রাকিব জানিয়েছেন, একটি ট্রাভেল এজেন্সির নাজমুল (৩০) নামের এক ব্যক্তি তাকে এই ইয়াবাসহ আচারের বয়াম দিয়েছেন। নাজমুলসহ আরও কয়েকজন অজ্ঞাতনামা ব্যক্তিকে এ মামলার এজাহারভুক্ত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সউদীগামী যাত্রী গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ