Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ছুরিকাঘাতে যুবক আহত

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২১, ১২:০০ এএম

খাগড়াছড়ির রামগড় পৌরসভাধীন তৈচালাপাড়ার ছিনতাইকারির ছুরিকাঘাতে মিন্তু ত্রিপুরা আকাশ (২৩) নামে প্রাণ কোম্পানির বিক্রয় প্রতিনিধি গুরুতর আহত হয়েছে। গত রোববার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে। আহত মিন্তু ত্রিপুরা (আকাশ) রামগড় উপজেলার রুপাইছড়ির তারাচাঁন পাড়ার শান্ত ত্রিপুরার ছেলে বলে জানা গেছে।
ঘটনার সময় থাকার টমটম ড্রাইভার কৃষ্ণ চন্দ্র সাহা জানান, প্রতিদিনের ন্যায় গত রোববার গুইমারা এলাকায় বিভিন্ন মালামাল সরবরাহ করে ইজিবাইকযোগে (টমটম) রামগড়ে ফেরার পথে তৈচালাপাড়ার সোমা চন্দ্রপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান রাস্তা মাথার সামনে ছিনতাইকারির ছুরিকাঘাতে স্বীকার হন। একপর্যায়ে ছিনতাইকারীরা টমটম ড্রাইভার কৃষ্ণকে আঘাত করেও গাড়ি থামাতে না পারলেও আকাশ ত্রিপুরাকে বাইক থেকে টেনে নিচে নামিয়ে টাকা পয়সা ছিনিয়ে নিতে ধস্তাধস্তি করে। এ সময় টমটমের চালক ও অন্য এক ব্যক্তি ছিনতাইকারীদের রুখতে এগিয়ে গেলে তারা আকাশকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে আহত আকাশকে ঐ ইজিবাইক যোগে রক্তাক্ত অবস্থায় রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আছে।
রামগড় থানার ওসি মোহাম্মদ সামসুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ দ্রæত ঘটনাস্থলে পৌঁছে। এ পর্যন্ত জড়িত কাউকে আটক করা যায়নি। বিষয়টি তদন্ত করা হচ্ছে এবং জড়িতদের ধরতে চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ