Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মোটরসাইকেলে ১২ দিনে ৬৪ জেলা ভ্রমণ

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২১, ১২:০০ এএম

কুষ্টিয়ায় লিটন মেম্বার ১২ দিনে ৬৪ জেলা ভ্রমণ করেছেন। সে কুষ্টিয়া জেলার সদর উপজেলার পাটিকাবাড়ী ইউনিয়নের সাবেক মেম্বার সামসুদ্দিন সেখের ছেলে মো. মতিউর রহমান লিটন। তিনি বাংলাদেশের ৬৪ জেলায় ভ্রমণ করার উদ্দশ্যে গত ৩ মার্চ মুজিবনগর ভ্রমণ দিয়ে শুরু করেন তার পথ চলা। লিটন মেম্বার মাত্র ১২ দিনে শেষ করল ৬৪ জেলা ভ্রমণ।
এ ব্যাপারে লিটন বলেন, ৬৪ জেলায় ভ্রমণ এক রোমাঞ্চকর অভিজ্ঞতা হয়েছে তার। পার্বত্য অঞ্চলের পাহাড়ি পথে চলতে গিয়ে অনেক চ্যালেঞ্জকেই মোকাবিলা করতে হয়েছে। রাস্তায় থামলেই উৎসুক জনতা ঘিরে ধরত তাকে। একজন অল্প বয়সের মানুষ তাও আবার বর্তমান পাটিকাবাড়ী ইউনিয়নের নির্বাচিত সদস্য মোটরসাইকেল চালিয়ে দেশ ভ্রমণ করছেন শুনেই তারা অবাক হতেন। অনেকে ‘দুরন্ত সাহস’ বলেও মন্তব্য করেছেন।
তিনি ভ্রমণ শেষে গতকাল সোমবার কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে দাঁড়ান এবং ভ্রমণ শেষ করেন। এ সময় কুষ্টিয়ার উৎসুক জনতা তাকে দেখার জন্য আসেন। পরে কুষ্টিয়ার সাংবাদিকরা তাকে ফুলের মালা দিয়ে শুভেচ্ছা জানান। ভ্রমণ নিয়ে লিটন মেম্বর সবার উদ্দশ্যে বলেন, বাংলাদেশ একটি পর্যটক দেশ। এখানে দেখার অনেক সুন্দর সুন্দর জায়গা আছে। মানুষের মন ভালো ও সুস্থ রাখতে হলে প্রত্যক মানুষকে দেশ ভ্রমণ করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ