Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাগুরায় অগ্নিকান্ড

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে : | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২১, ১২:০০ এএম

মাগুরার মহম্মদপুর উপজেলার রাজাপুর বাজারে আগুন লেগে ২০টি দোকান পুড়ে গেছে। গত রোববার বিকাল পৌনে ৬টার দিকে এ ঘটনা ঘটে। পুড়ে যাওয়া দোকানগুলোর মধ্যে আনিস বিশ্বাসের টিভি, ফ্রিজ, ক্রোকারিজ ও এলপিজির দোকান, ডা. দিপক বিশ্বাস ও সমীত মন্ডলের ওষুধের দোকান, আব্দুল জব্বারের বেকারি কারখানা ইন্দ্রজিৎ বিশ্বাসের ডেকোরেটর ও সুজনের বীজ ভান্ডার বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে।
রাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান জানান, বিকেল পৌনে ৫টার দিকে বাজারের দোকানে আগুন লেগেছে, এমন খবর জানিয়ে স্থানীয় এক ব্যবসায়ী তাকে মোবাইলফোনে খবর দেন। পরে তিনি মহম্মদপুর উপজেলা ফায়ার সার্ভিসকে খবর দেন। আগুন লাগার ঘটনায় এসব দোকানের অন্তত অর্ধ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা দাবি করেছেন।
মহম্মদপুর উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনের দায়িত্বপ্রাপ্ত সৈয়দ মোস্তাইন আলী জানান, খবর পেয়ে ৬টা ১০ মিনিটে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। প্রায় দুই ঘণ্টার চেষ্টার পর আগুন নেভাতে সক্ষম হয়। ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক ত্রæটি থেকে এ আগুন লেগেছে। ফায়ার স্টেশন ইনচার্জের অভিযোগ, বাজারের গলিগুলো অপ্রশস্ত হওয়ায় আগুন নেভাতে বেশি সময় লেগেছে।
আগুনে পুড়ে যাওয়া ইলেকট্রনিক্স ব্যবসায়ি আনিস বিশ্বাস দাবি করেন, আগুনে প্রায় ২০ লাখ টাকার মালামাল পুড়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ