Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাংবাদিকরা জাতির বিবেক

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২১, ১২:০১ এএম

জয়পুরহাটে নবাগত পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভ‚ঞা বলেছেন, সংবাদপত্র সমাজের দর্পণ হলে সাংবাদিকরা হচ্ছেন সমাজ ও জাতির বিবেক। গতকাল সোমবার সকাল ১১টায় জয়পরহাট জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।
অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অপারেশন) মো. তরিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত মিট দ্যা প্রেস অনুষ্ঠানে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেন পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভ‚ঞা। মাদকের সঙ্গে জড়িত থাকার অভিযোগ পাওয়া গেলে পুলিশ সদস্যরাও রক্ষা পাবে না বলে জানান তিনি। তিনি আরো বলেন, কোনো প্রকার গুজবে কান দেয়া যাবে না। পুলিশ সব সময় জনসাধারণের নিরাপত্তা বিধান করবে।
এ সময় পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভ‚ঞা স্থানীয় সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। সাংবাদিকদের পক্ষে জয়পুরহাট প্রেসক্লাবের সভাপতি অ্যাড. নৃপেন্দ্রনাথ মন্ডল, সাধারণ সম্পাদক খ ম আব্দুর রহমান রনি, মোস্তাকিম ফারারোখ, তপন কুমার খাঁ, আবু বকর সিদ্দিক, শাজাহান সিরাজ মিঠু, শাহাদুল ইসলাম সাজু, নজরুল ইসলাম, মোহাম্মদ আবু মুসা, মাসুদ রানা প্রমুখ উপস্থিত ছিলেন।
জয়পুরহাট প্রেসক্লাবের সদস্যরাসহ জেলার কালাই ক্ষেতলাল আক্কেলপুর পাঁচবিবি উপজেলার সাংবাদিকরা মিট দ্যা প্রেস অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। মাছুম আহাম্মদ ভ‚ঞা গত ১৮ মার্চ জয়পুরহাটে পুলিশ সুপার হিসাবে যোগদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ