Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২১, ১২:০১ এএম

দিনাজপুরের ফুলবাড়ীতে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক নারীর মৃত্যু হয়েছে। গত রোববার সকাল সোয়া ১০টার দিকে ফুলবাড়ী রেল স্টেশন থেকে ১ কিলোমিটার দূরে আউটার সিগনালের মধ্যে এই ঘটনাটি ঘটে।
স্থানীয়রা জানায়, রেললাইনে হাঁটতে গিয়ে ওই নারীর লাশ দেখতে পায়। পরে রেল স্টেশন কর্তৃপক্ষ খবর পেয়ে পার্বতীপুর রেলওয়ে থানাকে অবগত করলে, জিআরপি পুলিশ এসে লাশটি উদ্ধার করে পার্বতীপুর থানায় নিয়ে যায়।
ফুলবাড়ী রেল স্টেশন মাস্টার মো. রফিক চৌধুরী বলেন, চিলাহাটি থেকে ছেড়ে আসা রকেট মেইল ট্রেনটি খুলনা অভিমুখে যাবার পথে সকাল সোয়া ১০টার দিকে ৩০৪ নাম্বার রেল ব্রিজ থেকে ১শ’ গজ উত্তরে ফুলবাড়ী রেল স্টেশনের আউটার সিগনালের মধ্যে এই ঘটনাটি ঘটে। বিষয়টি রেলওয়ে পুলিশকে জানানো হলে, তারা লাশ উদ্ধার করে নিয়ে যান। নিহতের পরিচয় পাওয়া যায়নি।
পার্বতীপুর রেলওয়ে থানার ওসি মো. আব্দুল্লাহ আল মামুন বলেন, লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। লাশটির পরিচয় শনাক্তের জন্য চেষ্টা চলছে, আঙ্গুলের ছাপ নেয়া হয়েছে। এখনও নিহতের পরিচয় পাওয়া যায়নি। তবে লাশটির সিঁথিতে সিদুর এবং হাতে শাখা পরা রয়েছে, ধারণা করা হচ্ছে নিহত নারী হিন্দু ধর্মাবলম্বী। ওই নারীর বয়স আনুমানিক ৪৫ বছর হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ