Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

নারী সহকর্মীর সঙ্গে অনৈতিক সম্পর্ক, সাময়িক বরখাস্ত সোনালী ব্যাংকের কর্মকর্তা

ইনকিলাব অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২১, ৬:১৪ পিএম

সোনালী ব্যাংক লিমিটেডের সহকারী মহাব্যবস্থাপক পদমর্যাদার এক নির্বাহীকে সাময়িক বরখাস্ত করেছে ব্যাংকটির কর্তৃপক্ষ।অভিযোগ নারী সহকর্মীর সঙ্গে অনৈতিক সম্পর্ক। একই সঙ্গে নারী-পুরুষ সব সহকর্মীর সঙ্গে পেশাদারি সম্পর্কের বাইরে ব্যক্তিগত অনৈতিক সম্পর্ক স্থাপনের ব্যাপারে ব্যাংকের সব কর্মকর্তা-কর্মচারীকে সতর্কও করেছে রাষ্ট্রায়ত্ত এ ব্যাংক।

সোনালী ব্যাংক তাদের সব শাখার সব কর্মকর্তা-কর্মচারীর উদ্দেশে ১৬ মার্চ এ বিষয়ে একটি চিঠি দেয়। ভারপ্রাপ্ত মহাব্যবস্থাপক সরদার মুজিবুর রহমান ও উপমহাব্যবস্থাপক মো. খায়রুল আলম স্বাক্ষরিত ওই চিঠিতে বলা হয়েছে, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (সহকারী মহাব্যবস্থাপক) পদমর্যাদার একজন নির্বাহীর বিরুদ্ধে নারী সহকর্মীর সঙ্গে অনৈতিক সম্পর্ক স্থাপনসংক্রান্ত অভিযোগের তদন্ত প্রতিবেদন উপস্থাপন করা হলে ব্যবস্থাপনা কর্তৃপক্ষ কর্তৃক সংশ্লিষ্ট নির্বাহীকে সাময়িক বরখাস্ত করাসহ তাঁর বিরুদ্ধে অভিযোগনামা ও অভিযোগ বিবরণী দায়ের করার সিদ্ধান্ত নেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোনালী ব্যাংক

২৭ অক্টোবর, ২০২২
২৬ সেপ্টেম্বর, ২০২২
২৫ সেপ্টেম্বর, ২০২২
১৫ সেপ্টেম্বর, ২০২২
৬ সেপ্টেম্বর, ২০২২
২ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ