Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনায় দুই বিএনপি নেতার মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২১, ১২:০০ এএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একই দিনে মৃত্যুবরণ করেছেন বিএনপির দুইজন নেতা। তারা হলেন- বিএনপির পররাষ্ট্র বিষয়ক কমিটির সদস্য ও গাইবান্ধা জেলার সিনিয়র সহ-সভাপতি খন্দকার আহাদ আহমেদ এবং জাতীয়তাবাদী শ্রমিক দলের কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক, কুমিল্লা উত্তর জেলা বিএনপি সহ-সভাপতি ও হোমনা উপজেলার সভাপতি মো. ফজলুল হক মোল্লা। এর মধ্যে আহাদ আহমেদ গতকাল রোববার রাত সোয়া ১২টায় রাজধানী ইউনাইটেড হাসপাতালে কোভিড-১৯ সিসিইউতে এবং ফজলুল হক মোল্লা ইমপালস্ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন। মৃত্যুকালে আহদ আহমেদের বয়স হয়েছিল ৫৪ বছর এবং ফজলুল হক মোল্লার ৬৫ বছর।
দলের এই দুই নেতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বাদ যোহর নামাজের পর ধানমন্ডি ঈদগাহ মসজিদ মাঠে খন্দকার আহাদ আহমেদের নামাজের জানাযা অনুষ্ঠিত হয়। জানাজায় উপস্থিত ছিলেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম, জুনায়েদ সাকি, হাবিবুর রহমান হাবিব, জহির উদ্দিন স্বপন, এডভোকেট আসাদুজ্জামান আসাদ, এডভোকেট শিমুল সামছুর রহমান বিশ্বাস, শেখ রবিউল, ডাক্তার সাখাওয়াত সায়ন্ত, এডভোকেট মহসিন হোসেন ও আহাদ আহমেদ-এর ভাই প্রিন্স আহমেদ প্রমূখ। নামাজের জানাজা শেষে গাইবান্ধা ইসলামী হাইস্কুল মাঠে এশা নামাজের পর জানাযাা শেষে পৌরসভা করব স্থানে বাবার করবের পাশে মরহুমের লাশ দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ