Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নতুন সব অত্যাধুনিক প্রযুক্তির সংমিশ্রণে এলো হেলিও এস২

প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

এডিসন গ্রæপের প্রিমিয়াম ক্যাটাগরির ব্র্যান্ড হেলিও দেশের বাজারে নিয়ে এলো নতুন সদস্য হেলিও এস২। অত্যাধুনিক সব ফিচার সম্বলিত এই হ্যান্ডসেটটি ক্রেতাদের মন কাড়বে বলে মনে করছে এডিসন গ্রæপ। জেনে নেওয়া যাক কেন এই স্মার্টফোন টিকে অন্যান্য স্মার্টফোন থেকে আলাদা বলা হচ্ছে। হেলিও এস২-তে ব্যবহার করা হয়েছে সিএনসি মেটালিক ইউনিবডি। এর ৮.১৫ মিলিমিটার বডির থিকনেসের সাথে যুক্ত হয়েছে ২.৫ডি ওয়াটার ড্রপ গøাস। এটা শুধু ফোন কে দেখতে সুন্দর করবে তাই নয়, ফোনের গ্রীপ, টাচ স্ক্রীন রেসপন্স সব কিছুতেই রয়েছে নতুন সব টেকনোলজির প্রভাব। এই হ্যান্ডসেট টির ওজন ব্যাটারিসহ মাত্র ১৫৯ গ্রাম। এর ৫.৫ ইঞ্চি ফুল এইচডি (১৯২০ঢ১০৮০) আইপিএস ডিসপ্লে হলো ইন্ডাস্ট্রি এভারেজ থেকে অনেক উপরে। টাচ স্ক্রীনের গøাস ডিসপ্লে এর বডির সাথে মিশে যাওয়ার ফুল লেমিনেশন পার্ট টি অবশ্যই প্রশংসার যোগ্য। শুধু তাই নয় ফোনের গøাস কে মজবুত করার জন্য এতে ব্যবহার করা হয়েছে গরিলা গøাস থার্ড জেনারেশন।
হেলিও এস২-এর অন্যতম শক্তিশালী পার্টস হলো এর ক্যামেরা। এর রিয়ার ক্যামেরাতে ব্যবহার করা হয়েছে ঝড়হু ওগঢ ২৫৮ ক্যামেরা সেন্সর। যা ১৩ মেগাপিক্সেল এ ভ/২.০ অ্যাপারচার এ ছবি তুলতে সক্ষম। রিয়ার ক্যামেরা তে রয়েছে ১৪টি মনোমুগ্ধকর ফিচার ও অত্যাধুনিক এলইডি ফ্ল্যাশ যার মাধ্যমে আনন্দদায়ক এওঋ, গড়ড়ফ চযড়ঃড় থেকে প্রফেশনাল কোয়ালিটি, আল্ট্রা পিক্সেল (টষঃৎধ চরীবষ) লেভেল এর ছবি তোলা সম্ভব। এই স্মার্টফোনটির ফ্রন্ট ক্যামেরা তে রয়েছে সবচাইতে বড় চমক কারণ ঞৎঁব ঞড়হব ঋৎড়হঃ ঋষধংয ব্যবহার করে ৮ মেগাপিক্সেল ভ/২.২ অ্যাপারচার এ তোলা যাবে চমৎকার সব সেলফি। স বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নতুন সব অত্যাধুনিক প্রযুক্তির সংমিশ্রণে এলো হেলিও এস২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ