Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় স্বাধীনতা দিবসের বর্ণাঢ্য কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২১, ৬:৩৭ পিএম

বিএনপি’র গঠিত স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন জাতীয় কমিটির গৃহিত কর্মসূচীর অংশ হিসেবে বর্ণাঢ্য কর্মসূচী হাতে নিয়েছে খুলনা জেলা বিএনপি। আজ রোববার বেলা ১১টায় নগরীর দলীয় কার্যালয়ে জেলা বিএনপির সভাপতি এ্যাড. এসএম শফিকুল আলম মনার সভাপতিত্বে অনুষ্ঠিত জরুরি প্রস্তুতি ও সাংগঠনিক সভায় সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেয়া হয়।
কর্মসূচির মধ্যে আগামী ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে সূর্যোদয়ে জেলার সকল ইউনিটের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন। গল্লামারী স্মৃতি সৌধে শ্রদ্ধা নিবেদন সকাল সাড়ে ৭টায়। বিজয়ের সূবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি বিকেল সাড়ে ৩টায় দলীয় কার্যালয়ের সামনে থেকে বের হবে। সন্ধ্যায় সকল দলীয় কার্যালয়ে আলোকসজ্জা করবে। এছাড়াও বিএনপি’র গঠিত স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন জাতীয় কমিটির গৃহীত সকল কর্মসূচি যথাযতভাবে পালন করবে দলটি।
সভায় বক্তৃতা করেন জেলা বিএনপিসাধারণ সম্পাদক আমীর এজাজ খান, মনিরুজ্জামান মন্টু, শেখ আঃ রশিদ, এসএ রহমান বাবুল, জিএম কামরুজ্জামান টুকু, কেএম আশরাফুল আলম নান্নু, এ্যাড. তছলিমা খাতুন ছন্দা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ