Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনায় সচেতনতা বৃদ্ধিতে কেএমপি কমিশনারের নেতৃত্বে মাঠে নেমেছে পুলিশ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২১, ২:৪১ পিএম

কোভিভ-১৯ এর দ্বিতীয় ধাপ মোকাবেলার জন্য খুলনায় মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে ‘মাস্ক পরার অভ্যেস, করোনামুক্ত বাংলাদেশ’ স্লোগানকে সামনে রেখে বিশেষ জনসচেতনতামূলক কার্যক্রম শুরু হয়েছে। রোববার কেএমপির ৮ টি থানা এলাকায় একযোগে এ কার্যক্রম পালন করা হয়।

নগরীর শিববাড়ি মোড়ে কার্যক্রম উদ্বোধনকালে কেএমপি’র কমিশনার মোঃ মাসুদুর রহমান ভুঞা পথচারীদের মুখে মাস্ক এবং ফেসশিল্ড পরিয়ে দেওয়া-সহ সচেতনতামূলক লিফলেট বিতরণ ও গাড়িতে স্টীকার লাগিয়ে দেন। কেএমপি কমিশনার যাত্রী, চালক, হেলপারসহ সকল নগরবাসীকে মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে চলতে উদ্বুদ্ধ করেন।

এ সময় উপস্থিত ছিলেন কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) এসএম ফজলুর রহমান; অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) সরদার রকিবুল ইসলাম (বিপিএম-সেবা); ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ আনোয়ার হোসেন; ডেপুটি পুলিশ কমিশনার (সদর) মোহাম্মদ এহ্সান শাহ; ডেপুটি পুলিশ কমিশনার (এফএন্ডবি) শেখ মনিরুজ্জামান মিঠু; ডেপুটি পুলিশ কমিশনার (ইএন্ডডি) মোঃ কামরুল ইসলাম; ডেপুটি পুলিশ কমিশনার (ট্রাফিক) মোহাম্মদ তাজুল ইসলাম; ডাঃ একেএম কামরুল ইসলাম, সভাপতি, খুলনা মহানগর কমিউনিটি পুলিশং ফোরাম-সহ কেএমপি’র উধ্বর্তন পুলিশ কর্মকর্তাবৃন্দ, স্থানীয় কাউন্সিলরসহ রাজনৈতিক ব্যক্তিত্ব ও নারী নেত্রীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ