Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বাগেরহাটে দুই ইউপি প্রার্থীর সমর্থকদের মধ্যে গুলি বিনময়ের ঘটনায় আটক ৪, বন্দুক জব্দ

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২১, ১:২৮ পিএম

বাগেরহাট সদর উপজেলার ডেমা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে দুই সদস্য প্রার্থীর মধ্যে গুলি বিনিময়ের ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৯ মার্চ) ভোরে ডেমার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বাগেরহাট সদর থানা পুলিশ এদের আটক করে। আটককৃতরা হলেন, ডেমা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তরফদার মকবুল (৭১), জসি মল্লিক (২৬), মল্লিক সুজাউদ্দৌলা রচি (৪০),মকবুল চেয়ারম্যানের মেয়ে মাকসুরা আক্তার (৩৫)।মকবুল চেয়ারম্যানের ব্যবহৃত বন্দুক জব্দ করেছে পুলিশ। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোন মামলা হয়নি থানায়।
এর আগে বৃহস্পতিবার (১৮ মার্চ) রাত পৌনে ১১টার দিকে ডেমা গ্রামে ডেমা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সদস্য প্রার্থী মোঃ সজিব তরফদার ও অহেদ মোস্তখা বাপ্পি শেখের সমর্থকদের মাঝে গুলি বিনিময় হয়। এতে উভয় পক্ষের ১৬ গুলিবিদ্ধ হয়। আহতদের বাগেরহাট সদর হাসপাতাল ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।ফের সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।
বাগেরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, ঘটনার পর থেকে ওই এলাকায় অভিযান চালিয়ে ৪ জনকে আটক করেছি। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে থানায় আনা হয়েছে। একটি বন্দুক জব্দ করা হয়েছে।

 



 

Show all comments
  • sabuz ১৯ মার্চ, ২০২১, ৪:১৬ পিএম says : 0
    both person is near relative but this incident is a drama
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ