Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বেগমগঞ্জে গৃহবধূ হত্যার বিচার দাবিতে মানববন্ধন

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২১, ১২:০৬ এএম

বেগমগঞ্জের একলাশপুরে গৃহবধূ আবিদা সুলতানা প্রিয়ানা হত্যার প্রতিবাদ ও দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মৃত প্রিয়ানার বাবা, মা, স্বজন ও স্থানীয় লোকজন এ কর্মসূচি পালন করেন।

মানববন্ধনে বক্তারা জানান, ২০২০ সালে প্রিয়ানাকে পার্শ্ববতী একলাশপুরে ইয়াছিন আরাফাত রুবেলের সাথে বিয়ে দেয়া হয়। বিয়ের পর থেকে বর ও তার পরিবারের চাহিদা অনুযায়ী টাকাসহ নানা আসবাবপত্র দেয়া হয়। সর্বশেষ ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে পুনরায় নতুন বাড়িতে যাওয়ার জন্য খরচ বাবদ এক লাখ চায়। চাহিদাকৃত টাকার কিছু দিলেও তারা প্রিয়ানাকে মারধর করে জখম করে। আহত প্রিয়ানাকে হাসপাতালে নিলে গেলে সে মারা যায়। ঘটনার পর তার স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন পালিয়ে যায়। এ ঘটনায় মামলা দায়ের করলেও পুলিশ এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি। তারা অতিদ্রুত প্রিয়ানা হত্যায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ