Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বোয়ালমারীতে বৃদ্ধ খুন

ভাঙচুর ও লুটপাট

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২১, ১২:০৬ এএম

ফরিদপুরের বোয়ালমারীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিনের অনুষ্ঠান পালন শেষে বাড়ি ফেরার পথে আকমল শেখ (৫৭) নামে এক বৃদ্ধ খুন হয়েছে। গত বুধবার উপজেলার পোয়াইল গ্রামে রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আকমল ঐ গ্রামের আহম্মেদ শেখের ছেলে।
জানা যায়, গত দুই বছর আগে নিহত আকমাল শেখের প্রতিবেশি দেলো মাতুব্ববের পিতা ওহাব খুন হয়। এ নিয়ে স্থানীয় ২টি পক্ষের মধ্যে ২ বছর ধরে বিরোধ চলছিল। পূর্বের ঘটনাকে কেন্দ্র করে এই খুনের ঘটনাটি ঘটতে পারে বলে এলাকাবাসীর ধারণা। গত বুধবার বঙ্গবন্ধুর জন্মদিন পালন শেষে রাতে আকমল শেখ অনুষ্ঠানের খিচুরি খেয়ে বাড়ি ফেরার পথে অন্ধকারে কে বা কারা ধারালো অস্ত্র দিয়ে মারাত্মকভাবে কুপিয়ে ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার আগেই তার মৃত্যু ঘটে।
এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার মাহাবুবুল রহমান জানান, হাসপাতালে আনার আগেই আকমলের শেখের মৃত্যু হয়েছে। স্থানীয় চতুল ইউপি চেয়ারম্যান শরীফ সেলিমুজ্জামান লিটু জানান, এমন ন্যাক্কারজনক ঘটনা সত্যিই দুঃখজনক। তিনি আরো জানান, খুন যারাই করুক অপরাধীদের কঠিন যেন হয়।
এ বিষয়ে বোয়ালমারী থানার ওসি নুরুল আলম জানান, পরিস্থিতি শান্ত রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে এখনো কোনো মামলা করা হয়নি। এই হত্যাকাÐের ঘটনায় প্রতিপক্ষের হাতে কমপক্ষে ১০/১২ বাড়িতে ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ