Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বোয়ালমারীতে দুর্বৃত্তদের হাতে বৃদ্ধ খুন, ১০ বাড়ী ভাংচুর ও লুটপাট

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২১, ৩:১০ পিএম

ফরিদপুর বোয়ালমারী উপজেলার পোয়াইল গ্রামে গত বুধবার (১৭ মার্চ) অনুমান রাত সাড়ে ৯টার দিকে দুর্বৃত্তদের হাতে ৫৫ বছর বয়সী এক বৃদ্ধ খুন হয়। নিহতের নাম মোঃ আকমল শেখ (৫৫), পিতা- মোঃ আহম্মেদ শেখ। নিহতের স্ত্রী লেকজান সাংবাদিকদের জানান, আকমল গত বুধবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী পালন শেষে বাড়ি ফেরার পথে এ খুনের ঘটনা ঘটে। জানা যায়, অন্ধকারের মধ্যে কে বা কারা আকমল শেখকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুচিয়ে মারাত্মকভাবে রক্তাক্ত জখম করে চলে যায়। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথেই তাঁর মৃত্যু হয়। এ ব্যাপারে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মাহাবুবুল রহমান জানান, হাসপাতালে আনার আগেই আকমলের শেখের মৃত্যু হয়েছে। চতুল ইউপি চেয়ারম্যান শরীফ সেলিমুজ্জামান লিটু জানান, এমন ন্যাক্কারজনক ঘটনা সত্যিই দুঃখজনক। খুন যারাই করুক না কেন, তদন্ত পূর্বক অপরাধীদের কঠিন শাস্তি কামনা করি। তবে রাজনৈতিকভাবে বিনা দোষে কাউকে যেন অযথা হয়রানি করা না হয়। এ বিষয়ে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ নুরুল আলম জানান, পরিস্থিতি শান্ত রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিবেশ আপাতত শান্ত আছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। থানায় এখনও পরিবারের পক্ষ থেকে মামলা করা হয়নি। এই হত্যাকান্ডের ঘটনায় প্রতিপক্ষের হাতে কমপক্ষে ১০/১২ বাড়ীতে ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। ঘটনাস্থান বোয়ালমারী থানা পুলিশ ও ফরিদপুরের সাংবাদিকরা একযোগে সরেজমিন পরিদর্শন করেছেন।
উল্লেখ্য, বিগত দুই বছর আগে নিহত আকমাল সেখের প্রতিবেশি দেলো মাতুব্বর পিতাঃ ওহাব নামে এক লোক খুন হয়। হত্যা মামলটি চলমান। এই নিয়ে স্থানীয় ২ টি দলপক্ষের মধ্যে ২ বছর যাবৎ বিরোধ চলছে। পূর্বের ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষকে ফাসাতে এই খুনের ঘটনাটি ঘটেছে বলে এলাকাবাসীর মুখে শোনা গেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ