Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্যারিষ্টার মওদুদ আহমদের লাশ আগামীকাল কোম্পানীগঞ্জে দাফন করা হবে

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২১, ১২:৫২ পিএম

সাবেক উপ-রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, বিএনপি স্থায়ী কমিটির সদস্য ব্যারিষ্টার মওদুদ আহমদের লাশ আগামীকাল শুক্রবার নোয়াখালীর কোম্পানীগঞ্জে তাঁর পিতা-মাতার কবরের পাশে দাফন করা হবে।

আজ (বৃহস্পতিবার) দুপুর ১২টার দিকে ব্যারিষ্টার মওদুদ আহমদের ব্যক্তিগত সহকারী মমিনুর রহমান সুজন ইনকিলাবকে দেয়া তথ্যে এ কথা নিশ্চিত করেন।

মমিনুর রহমান সুজন আরও জানান, গতকাল বুধবার বাংলাদেশ সময় সন্ধ্যাা সাড়ে সাতটায় সিঙ্গাপুরস্থ বাংলাদেশ দূতাবাস প্রাঙ্গনে ব্যারিষ্টার মওদুদ আহমদের প্রথম জানাযা অনুষ্ঠিত হয়। আজ (বৃহস্পতিবার) বিকাল ৫০৪৫মিনিটে সিঙ্গাপুর থেকে মরদেহ ঢাকায় পৌছবে। আগামিকাল শুক্রবার সকাল ৯টায় ঢাকা কেন্দ্রীয় শহীদ মিনারে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন, সকাল ১০টায় হাইকোর্ট প্রাঙ্গনে দ্বিতীয় জানাযা, সকাল ১১টায় বিএনপি কেন্দ্রীয় কার্যালর সন্মখে (পল্টন) তৃতীয় জানাযা, বাদ জুমা নোয়াখালীর কবিরহাট উপজেলার কবিরহাট সরকারী কলেজ ময়দানে চতুর্থ জানাযা, বিকাল ৪টায় বসুরহাট সরকারী মুজিব কলেজ ময়দানে পঞ্চম জানাযা এবং বিকাল ৫-৩০ মিনিটে মানিকপুর নিজ বাড়ির সন্মখে ষষ্ঠ জানাযা শেষে পৈত্রিক কবরস্থানে মা বাবার কররের পাশে তাঁর লাশ দাফন করা হবে।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ