Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

টঙ্গীতে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহত, সড়ক অবরোধ

প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুরের টঙ্গীতে সড়ক দুর্ঘটনায় ৭ম শ্রেণির ছাত্রী তাসনিম আক্তার রাফার নিহতের প্রতিবাদে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষুব্ধ সহপাঠীরা। এই সময় তারা স্কুলের সামনে ফুটওভার ব্রিজ নির্মাণের দাবি জানায়।
আজ সোমবার সকাল পৌনে ৯টা থেকে ১০টা পর্যন্ত অবরোধ থাকায় মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।
পরে গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ ঘটনাস্থলে গিয়ে ফুটওভার ব্রিজ ও স্পিড ব্রেকার স্থাপনের আশ্বাস দিলে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়।
জানা গেছে, রবিবার সন্ধ্যায় সফিউদ্দিন সরকার একাডেমি অ্যান্ড কলেজের ৭ম শ্রেণির ছাত্রী তাসনিম আক্তার রাফা মায়ের সঙ্গে স্কুলের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অতিক্রম করছিলো। এ সময় দ্রুতগতির একটি ট্রাক ধাক্কা দিলে আহত হন তারা। পরে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় তাসনিম আক্তার রাফা। সোমবার সকালে এ সংবাদ স্কুলে ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা সকাল ৯টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে।
পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের থেকে সরিয়ে দেয়। এরপর সাড়ে ৯টার দিকে স্থানীয় তরুণরা ছাত্রীদের সঙ্গে যোগ দিয়ে দ্বিতীয় দফায় সড়ক অবরোধ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ