Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বঙ্গবন্ধুর নেতৃত্বে বিশ্ব মানচিত্রে স্থান পায় বাংলাদেশ

রূপগঞ্জে আলহাজ রফিকুল ইসলাম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২১, ১২:০১ এএম

রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ রফিকুল ইসলাম বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের যাদুকরী নেতৃত্বে বিশ্ব মানচিত্রে স্থান পায় বাংলাদেশ। বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা কখনোই জাতি হিসেবে প্রতিষ্ঠা পেতাম না। বঙ্গবন্ধুর গভীর রাজনৈতিক প্রজ্ঞা, আত্মত্যাগ ও জনগণের প্রতি অসাধারণ মমত্ববোধের কারণেই পরিণত বয়সে হয়ে ওঠেন বাঙালি জাতির অবিসংবাদিত নেতা। তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কেবল বাঙালি জাতির নন, তিনি বিশ্বে নির্যাতিত, নিপীড়িত ও শোষিত মানুষের স্বাধীনতার প্রতীক। এ কারণে বঙ্গবন্ধু হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ১০১তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে গতকাল বুধবার বিকেলে নগড়পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়ন আ.লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাজাহান ভঁ‚ইয়া।

বক্তব্য রাখেন, দাউদপুর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টার, কাঞ্চন পৌরসভার মেয়র আলহাজ রফিকুল ইসলাম, রূপগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান সালাউদ্দিন ভঁ‚ইয়া, কেন্দ্রীয় যুবলীগের জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক শাহীন মালুম, উপজেলা আ.লীগের সহ-সভাপতি খন্দকার আবুল বাশার টুকু, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও কায়েতপাড়া ইউনিয়ন নির্বাচনে নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী মিজানুর রহমান, কায়েতপাড়া ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা সামসুল আলম, সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুল আউয়াল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বঙ্গবন্ধু

৮ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ