Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু

প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নে সংঘর্ষের ঘটনায় আহত আবুল কালাম আজাদ (৫০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রোববার দিবাগত গভীর রাতে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত আবুল কালাম আজাদ কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড চৌধুরীবাজার এলাকার আমির হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার সকাল ১০টার দিকে মুছাপুর ইউনিয়নের ১নং স্লুইস গেইট এলাকায় ব্লক বসানো নিয়ে স্থানীয় বাসিন্দা ওয়াসিম ও আবুল কালামের সাথে বাকবির্তক এবং হাতাহাতির ঘটনা ঘটে। এসময় ওয়াসিম তার হাতে থাকা একটি বাঁশ দিয়ে আবুল কালামের মাথায় আঘাত করলে তিনি গুরুতর আহত হন।
পরে স্থানীয় লোকজন আহত অবস্থায় আবুল কালামকে প্রথমে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে অবস্থার অবনতি ঘটলে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। রাতে ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আবুল কালামের মৃত্যু হয়। নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফরিদ উদ্দিন চৌধুরী জানান, নিহত আবুল কালামের মাথার বাম পাশে আঘাতের চিহ্ন রয়েছে।
কোম্পানীগঞ্জ থানার ওসি সৈয়দ মো. ফজলে রাব্বী জানান, ওয়াসিম ও আবুল কালামের সাথে বাক বির্তকের এক পর্যায়ে ওয়াসিমের লাঠির আঘাতে আবুল কালাম নিহত হয়েছে বলে শুনেছি। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। তবে এ বিষয়ে থানায় কেউ অভিযোগ করেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ