Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধুর ১০১তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে বিজিএমইএ’র বিশেষ উদ্যোগ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২১, ৮:০২ পিএম

জাতির জনক বঙ্গবন্ধুর ১০১তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে বিজিএমইএ এর উদ্যোগে বুধবার (১৭ মার্চ) ঢাকা মহানগরের ১২টি এতিখানায় এতিমদের মাঝে খাদ্য পরিবেশন ও দোয়া মাহফিল হয়। এতিমখানাগুলো হলো ভাষানটেক জামিয়া ইসলামিয়া আরাবিয়া মাদ্রাসা ও এতিমখানা, দারুস সালাম হোসাইনিয়া মাদ্রাসা, দারুল উলুম মাদ্রাসা, জামিয়া আরাবিয়া খাদিমুল ইসলাম, বাইতুল মোশাররফ এতিমখানা ও মাদ্রাসা, জামিয়া আরাবিয়া আ¤্রাফিয়া এতিমখানা ও মাদ্রাসা, দারুল উলুম নুরবাগ এতিমখানা ও মাদ্রাসা, আজিমপুর শিশু নিবাস, দারুর রাসাদ মাদ্রাসা, উলুদাহা সুলতানিয়া কওমি মাদ্রাসা, ফয়জুল উলুম এতিমখানা ও দারুস সালাম মহিলা মাদ্রাসা। এসময় এতিমখানাগুলোতে বিজিএমইএ’র বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ভাটারাস্থ দারুস সালাম হোসাইনিয়া মাদ্রাসায় বিজিএমইএ এর সিনিয়র সহ-সভাপতি ফয়সাল সামাদ, সহ সভাপতি (অর্থ) জনাব এম এ রহিম (ফিরোজ) ও পরিচালক এনামূল হক খান (বাবলু) এতিমদের সাথে দিনের অনেকটা সময় অতিবাহিত করেন ও তাদেরকে নিয়ে নিয়ে এক দোয়া মাহফিলে অংশগ্রহন করেন। এতিমদের উদ্দেশ্যে বক্তব্য প্রদানকালে বিজিএমইএ নেতৃবৃন্দ এতিমদেরকে বঙ্গবন্ধুর নীতি ও আদর্শে উজ্জীবিত হয়ে আগামী দিনের জন্য গড়ে উঠার আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিজিএমইএ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ