Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাদরাসা শিক্ষককে কুপিয়ে হত্যা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২১, ১২:০১ এএম

ময়মনসিংহের নান্দাইলে এক এবতেদায়ী মাদরাসা শিক্ষককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত সোমবার রাতে বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভাইকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। জানা যায়, উপজেলার রসুলপুর গ্রামের আহাম্মদ আলী চৌধুরীর ছেলে নিহত আনিসুর রহমান পাশের কেন্দুয়া উপজেলার গন্ডা ইউনিয়নের একটি এবতেদায়ী মাদরাসায় শিক্ষকতা করতেন। প্রতিদিনের মতো গত সোমবার রাতে আনিসুর বাইসাইকেলে করে পাশের খালবলা বাজার থেকে গ্যাস সিলিন্ডার নিয়ে বাড়ি ফিরছিলেন। কিন্তু বাড়ির কাছাকাছি আসলেই ওৎপেতে থাকা দুর্বৃত্তরা তার পথরোধ করে অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নান্দাইল মডেল থানার ওসি মিজানুর রহমান আকন্দ জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। তবে কে বা কারা তাকে হত্যা করেছে তা জানতে কাজ করছে পুলিশ। নিহতের ভাইকে জিজ্ঞাসার আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে এখনো কোনো মামলা করা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ