Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ধর্ষণের শিকার কিশোরী ৯ মাসের অন্তঃস্বত্ত্বা

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২১, ১২:০২ এএম

চট্টগ্রামের পটিয়ায় যুবকের জোরপূর্বক ধর্ষণের শিকার হয়ে এক কিশোরী ৯ মাসের অন্তঃস্বত্ত্বা হয়ে পড়েছে। ওই কিশোরী পটিয়া উপজেলার ছনহরা গ্রামের মেয়ে। ধর্ষক পটিয়া উপজেলার কচুয়াই ইউনিয়নের আজিমপুর মুন্সী বাড়ির আবদুর রহমানের ছেলে মনছুর আলম (২৪)। গত সোমবার কিশোরী ভিকটিমের পিতা বাদী হয়ে চট্টগ্রাম নারী ও শিশু নির্যাতন ট্রাইবুন্যাল আদালতে একটি ধর্ষণ মামলা দায়ের করেছে।
মামলার অভিযোগ সূত্রে জানা যায়, ওই কিশোরী ২০২০ সালের ১১ জুন রাত ১০টায় ঘর থেকে বের হয়ে প্রকৃতির ডাকে সাড়া দিতে গেলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা যুবক মনছুর অস্ত্র দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। বিষয়টি ওই কিশোরী প্রাথমিক অবস্থায় গোপন করেন। এর মধ্যে ঘটনার ৫ মাস পর কিশোরীর শারীরিক অবস্থার পরিবর্তন দেখে তার মা জিজ্ঞাসাবাদ করলে মাকে ঘটনার বিষয় খুলে বলে।
এ বিষয় নিয়ে নারী ও শিশু নির্যাতন আদালতে মামলা দায়ের করলে আদালত মামলাটি এফআইআর হিসেবে গ্রহণ করার জন্য পটিয়া থানার ওসিকে নির্দেশ দিয়েছেন বলে বাদী আইনজীবী আলমগীর আলম জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ