Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুর-২ উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীকে খোকনের শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২১, ২:২৬ পিএম

যুবলীগের সাবেক প্রেসিডিয়াম মেম্বার ও বস্ত্র খাতের শিল্প মালিকদের সংগঠন বাংলাদেশ টেক্সটাইল মিলস অ্যাসোসিয়েশনের (বিটিএমএ) সভাপতি জনাব মোহাম্মদ আলী খোকন শুভেচ্ছা জানালেন লক্ষ্মীপুর (২) উপ নির্বাচনের আওয়ামীলীগের প্রার্থী নুরুদ্দীন চৌধুরী নয়নকে।
সোমবার রাতে তারা শুভেচ্ছা বিনিময় করেন। এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সভাপতি সালাহউদ্দিন টিপু ও সেক্রেটারি নোমান।
খোকন একজন সমাজসেবী ও দেশের অন্যতম ব্যবসায়ী, তিনি দেশের বস্ত্র খাতে অন্যতম বৃহৎ সুতা রফতানিকারক প্রতিষ্ঠান ম্যাকসন্স স্পিনিং মিলস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক। রফতানি বাণিজ্যে গুরুত্বপূর্ণ অবদানের জন্য ২০১৬/১৭ অর্থ বছরে ‘জাতীয় রফতানি ট্রফি’ অর্জন করে ম্যাকসন্স লিমিটেড।
উল্লেখ্য যে, কুয়েতে সাজাপ্রাপ্ত সাংসদ শহীদ ইসলাম পাপুলের আসন শুণ্য ঘোষিত হওয়ায় সেখানে উপ নির্বাচনের তফসিল ঘোসনা করে নির্বাচন কমিশন। আগামী ১১ এপ্রিল লক্ষ্মীপুর -২ আসনে উপ নির্বাচন অনুষ্ঠিত হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ