Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফেসবুকে বিএনপির গোপন বৈঠকের ভাইরাল পোস্টটি সত্য নয়

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২১, ২:২৪ পিএম

গোপালগঞ্জের টুঙ্গিড়পাড়ায় বিএনপির গোপন বৈঠক ও ষড়যন্ত্রে লিপ্ত ফেসবুকের ভাইরাল পোস্টটি সত্য নয়। এমন দাবি করেছেন টুঙ্গিপাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম কুমার বিশ্বাস।
তিনি সাংবাদিকদের বলেন, গত ১৪ মার্চ ( রোববার) আনুমানিক ৮ টার দিকে এমডি জুয়েল রানা এসকে আইডি থেকে একটি পোস্টে বলা হয়, টুঙ্গিপাড়া উপজেলার ডুমুরিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের লেবুতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় দূর্গা মন্দির প্রাঙ্গন দিলিপ সাহার চাতালের চত্বরে গভীর রাত পর্যন্ত অত্র ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য বিজয় বাড়ৈ , বর্তমান ইউপি সদস্য রঞ্জন মন্ডল, উপজেলা ভাইস চেয়ারম্যান আসীম বিশ্বাস, টুঙ্গিপাড়া উপজেলা বিএনপির সাবেক সিনিয়র সহসভাপতি পাটগাতী নিবাসী সাবেক ইউপি সদস্য জাহিদ শেখ পুনরায় বিএনপিকে পুনঃগঠন তৎপরতা ও ষড়যন্ত্রমূলক কার্যক্রমে এলাকাবাসী গভীর উদ্বেগে আছে। উপজেলা আওয়ামী লীগকে বিষয়টি খতিয়ে দেখতে অনুরোধ করছি।
পরে পোস্টটি ফেসবুকে দ্রুত ভাইরাল হয়ে পরে। সোমবার পোস্টটি আমার নজরে আসে। এ ব্যাপারে আমি টুঙ্গিপাড়া থানায় একটি জিডি করেছি। আমাদেরকে রাজনৈতিকভাবে হেয় করার জন্য পরিকল্পিতভাবে এ পোস্ট দেয়া হয়েছে। আমি ও আমার সহকর্মী বর্তমান মেম্বর রঞ্জন মন্ডল ও সাবেক মেম্বর বিজয় বাড়ৈ আওয়ামী লীগ করি। বিএনপির সাথে আমাদের কোন সম্পর্ক নেই। তাই কোন গোপন বৈঠক বা ষড়যন্ত্র করার কোন অবকাশ নেই। এ ধরণের বৈঠক করলে পোস্ট দাতা ছবি বা ভিডিও প্রকাশ করতেন। তিনি তা না করে মনগড়া পোস্ট দিয়েছেন। এতে আমাদের মানহানী হয়েছে। আমরা পোস্টদাতাকে খুঁজে বের করতে চেষ্টা করছি। তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার প্রস্তুতি নিচ্ছি।
টুঙ্গিপাড়া থানার ওসি এএফএম নাসিম বলেন, এ ব্যাপরে জিডি হয়েছে। আমরা বিয়টি তদন্ত করে দেখছি।
নাম প্রকাশ না করার শর্তে স্থানীয়রা জানান, ইউপি নির্বাচনকে সামনে রেখে ডুমুরিয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে বর্তমান মেম্বর রঞ্জন মন্ডল ও সাবেক মেম্বর বিজয় বাড়ৈর মধ্যে মূল প্রতিদ্বন্দিতা হবে। তাদের বিরুদ্ধে ফেসবুকে বিএনপির গোপন বৈঠক ও ষড়যন্ত্রে লিপ্ত অপবাদ দিয়ে তৃতীয়পক্ষ ফায়দা লুটতে চেষ্টা করেছ। বিষয়টি তদন্ত করে সত্য উদঘাটনের জন্য আমরা দাবি জানাচ্ছি। এতে তৃতীয় পক্ষের কোন লাভ হবোনা বলেও তারা মন্তব্য করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ