Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

এএসআইসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

যৌতুক চেয়ে নির্যাতন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ১২:০০ এএম

ময়মনসিংহের মুক্তারগাছার এপিবিএন-২ শাখার সহকারী পুলিশ পরিদর্শক (এসএসআই) সামুন ইকবাল ভূইয়াসহ ৫ জনের বিরুদ্ধে যৌতুক চেয়ে নির্যাতনের অভিযোগে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করা হয়েছে। গতকাল বিকেলে মামলাটি আমলে গ্রহণ করে আসামিদের আগামী ১২ এপ্রিল আদালতে হাজির হতে সমন জারি করেছেন।

গত ১০ মার্চ ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম মাহমুদার আক্তারের আদালতে মামলাটি করেন শারমিন আক্তার সোহানা এক নারী। মামলার অপর আসামিরা হলেন- সামুন ইকবালের প্রেমিকা আছমা আক্তার, মহাসিন ভূঁইয়া, নাজমুল আলম রোমান ভূঁইয়া এবং জামাল ভূঁইয়া। সংশ্লিষ্ট আদালতের বিশেষ পাবলিক প্রসিকিউটর আজাদ রহমান এসব তথ্য জানিয়েছেন।

অভিযোগে বলা হয়, ৫ লাখ টাকা দেহমোহরে ২০১৬ সালের ১৫ ফেব্রুয়ারি সামুনের সাথে শারমিন আক্তারের বিয়ে হয়। তাদের একটি সন্তানও রয়েছে। আর আছমা আক্তারের সাথে সামুন ইকবালের অবৈধ সম্পর্ক আছে। অন্য আসামিদের পরামর্শে শারমিন আক্তারের সাথে খারাপ আচরণ করতো সামুন।

চলতি বছরের গত ৮ ফেব্রুয়ারি সামুন ইকবাল ঋণ পরিশোধের কথা বলে শারমিন আক্তারের কাছে ৫০ হাজার টাকা যৌতুক দাবি করেন। কিন্তু শারমিনের বাবা সেটা দিতে না পারায় অশান্তি শুরু করে সামুন। এর কিছুদিন পর ১ মার্চ ফের এক লাখ টাকা যৌতুক দাবি করে সামুন। বাড়ি থেকে টাকা আনতে না চাইলে আসামিরা তাকে নির্যাতন করে বলেও মামলায় অভিযোগ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ