Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কিশোরগঞ্জে মসজিদ ভবন উদ্বোধন

স্টাফ রির্পোটার, কিশোরগঞ্জ | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ১২:০১ এএম

কিশোরগঞ্জের করিমগঞ্জে শতবর্ষী পশ্চিম কান্দাইলে খালেকুন্নেছা জামে মসজিদের পুনর্নির্মিত ভবনের উদ্বোধন করা হয়েছে। গতকাল রোববার সকালে মসজিদ প্রাঙ্গণে এ উপলক্ষে মসজিদ পরিচালনা কমিটির উদ্যোগে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মসজিদ কমিটির সভাপতি নাসিম খানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, সাবেক শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা মুজিবুল হক চুন্নু এমপি। বিশেষ অতিথি ছিলেন, কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জিল্লুর রহমান, রাষ্ট্রপতি আব্দুল হামিদ মেডিক্যাল কলেজের অধ্যক্ষ ডা. নওশাদ খান, লে. কর্নেল আহ্মদুল হাই খান। বক্তব্য রাখেন, সাবেক জেলা ও দায়রা জজ নিজামুল হক, করিমঞ্জের সাবেক উপজেলার চেয়ারম্যান শিহাব উদ্দিন সরকার, ডা. জাহাঙ্গীর খান প্রমুখ। পরে সকল মৃত ব্যক্তিদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। সবশেষে অতিথিবৃন্দ পুনর্নির্মিত খালেকুন্নেছা জামে মসজিদের নাম ফলকের শুভ উদ্বোধন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ