Inqilab Logo

সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভাইয়ের হাতে ভাই খুনের অভিযোগ

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ১২:০১ এএম

টাঙ্গাইলের বাসাইলে পারিবারিক কলহের জের ধরে ছোট ভাইয়ে হাতে বড় ভাইকে খুনের অভিযোগ উঠেছে। গতকাল রোববার সকালে উপজেলার কাশিল ইউনিয়নের বাথুলীসাদী তোলাতলা এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয় ইউপি চেয়ারম্যান মির্জা রাজিক এ তথ্য জানান। নিহত মজিদ ওই এলাকার সিন্টু মিয়ার ছেলে। অভিযুক্ত ছোট ভাইয়ের নাম শফিক মিয়া (৩০)।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে বাড়ির তাঁত নিয়ে সিন্টু মিয়ার সাথে তার ছেলে শফিকের বাকবিতন্ডা হয়। একপর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। পরে সিন্টুর বড় ছেলে মজিদ ও আরেক ছেলে সাভু এগিয়ে এসে ঝগড়া থামানোর চেষ্টা করে। এ সময় তাদের মধ্য সংঘর্ষের সৃষ্টি হয়। একপর্যায়ে শফিক তার বড় ভাই মজিদকে ধারালো দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

নিহতের স্ত্রী মিলি বেগম জানান, বাড়ির তাঁত ও জমি নিয়ে শফিক মাঝে মধ্যেই আমার স্বামীর সাথে ঝগড়া করতো। হত্যার হুমকিও দিয়েছিল একাধিকবার। সকালে আমার শ^শুরের সাথে শফিক ঝগড়া করছিল। এসময় ঝগড়া থামাতে গেলে শফিক আমার স্বামী মজিদকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করে।

বাসাইল থানার ওসি হারুনুর রশিদ জানান, ঘটনাটি শুনে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করা হয়। নিহতের লাশ মর্গে রয়েছে। এ ঘটনায় তার আরেক ভাই আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ