Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

সাংবাদিক হত্যা-নির্যাতন প্রতিবাদে সুন্দরগঞ্জে মানববন্ধন

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ১২:০১ এএম

নোয়াখালীর কোম্পানীগঞ্জে পেশাগত দায়িত্ব পালনকালে গুলিবিদ্ধ হয়ে নিহত সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরের খুনিদের গ্রেফতার ও দ্রুত বিচার এবং এশিয়ান টেলিভিশনের গাইবান্ধা জেলা প্রতিনিধি খালেদ হোসেনের ওপর হামলা ও মামলা প্রত্যাহারসহ সারাদেশে চলমান সাংবাদিক নির্যাতনের প্রতিবাদ ও বিচারের দাবিতে গাইবান্ধার সুন্দরগঞ্জে মানববন্ধন কর্মস‚চি পালিত হয়েছে।

গতকাল রোববার সকাল ১১টায় উপজেলায় কর্মরত সাংবাদিক সমাজের আয়োজনে উপজেলা পরিষদ রোডে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা অংশ গ্রহণ করেন। মানববন্ধনে বক্তব্য রাখেন দৈনিক ইনকিলাবের সুন্দরগঞ্জ সংবাদদাতা মোশাররফ হোসেন বুলু, ভোরের দর্পনের প্রতিনিধি একেএম শামছুল হক, যায়যায়দিনের জাহিদুল ইসলাম জাহিদ, বাংলাদেশ প্রতিদিনের শাহজাহান মিয়া প্রমুখ। ঘণ্টাব্যাপী চলা মানববন্ধনে সাংবাদিক হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন, সাংবাদিক মুজাক্কির হত্যাকান্ডে জড়িতদের দ্রুততম সময়ের মধ্যে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে এবং সারাদেশের সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে সুষ্ঠু ও নিরাপদ পরিবেশ সৃষ্টি করতে হবে। অন্যথায় সাংবাদিকদের এই আন্দোলন আরও বেগবান হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ