Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আলিয়া-কওমি পন্থির যৌথ উদ্যোগে বিশ্বনাথে আন্তর্জাতিক কোরআন তেলাওয়াত সফলের লক্ষ্যে মটর শোভাযাত্রা

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২১, ৫:০৮ পিএম

আলিয়া-কওমি পন্থির যৌথ উদ্যোগে আগামি ১৬ মার্চ আন্তর্জাতিক কোরআন তেলাওয়াত সংস্থা বিশ্বনাথ, সিলেট এর উদ্যোগে ৪র্থ আন্তর্জাতিক ক্বেরাত মাহফিল ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্টিত হবে। বিশাল এ মাহফিল সফলের লক্ষ্যে এক প্রস্তুতি সভা ও প্রচারের জন্য মটর শোভাযাত্রা করেছে বাস্তবায়ন কমিটি। রবিবার (১৪ মার্চ) দুপুরে বিশ্বনাথ পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। আন্তর্জাতিক কোরআন তেলাওয়াত সংস্থার সদস্য সচিব ও উপজেলা আল-ইসলার সভাপতি তালুদার মো. ফয়জুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন, অত্র সংস্থার চেয়ারম্যান মাওলানা আব্দুল ওয়াদুদ, আহবায়ক মাওলানা আব্দুল মতিন, মোহতামিম মাওলানা শিব্বির আহমদ, প্রিন্সিপাল মাওলানা আখতার আলী, মাওলানা ছমির উদ্দিন, মাওলানা নুরুল ইসলাম প্রমুখ।
বিশাল এ মাহফিলে প্রধান অতিথি দানবীর ড. সৈয়দ রাগীব আলী। বয়ান পেশ করবেন, আল্লামা হুসাম উদ্দিন চৌধুরী ফুলতলী, আল্লামা শায়খ জিয়া উদ্দিন, আল্লামা শায়খ মজদুদ্দিন। যারা তেলাওয়াত করবেন, বর্তমান বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ ক্বারী, উস্তাদুল কুররা শায়খ আহমদ বিন ইউসুফ আল-আজহারী, আন্তর্জতিক পুরস্কারপ্রাপ্ত উস্তাদুল হুফফাজ হাফেজ ক্বারী নাজমুল হাসান, হাফেজ ক্বারী সাইদুল ইসলাম আসাদসহ আরো অনেকেই। সংগীত পরিবেশন করবেন, আলেম, দার্শনিক, রাষ্ট্র চিন্তাবিদ ও মিডিয়া ব্যক্তিত্ব জাগ্রম কবি মুহিব খান, ইসলামী সংগীত জগতের কিংবদন্তি ও রিসালাহ সাংস্কৃতিক ফোরামের প্রতিষ্ঠাতা পরিচালক কবি মুজাহিদুল ইসলাম বুলবুল, সুলতান আহমদ, আবু রায়হানসহ বিভিন্ন শিল্পী গোষ্ঠির শিল্পীরা। উক্ত মাহফিলে মুসলিম উম্মাহের সার্বিক সহযোগীতা ও উপস্থিতি কামনা করেছেন মাহফিল বাস্তবায়ন কমিটি।



 

Show all comments
  • Raihanul ১৪ মার্চ, ২০২১, ৫:৩৬ পিএম says : 0
    All muslim should be united.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ